সাম্প্রতিক সংবাদ

দুর্গাপূজা উপলক্ষে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সিলেট মহানগরের বস্ত্র বিতরণ

প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

দুর্গাপূজা উপলক্ষে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সিলেট মহানগরের বস্ত্র বিতরণ

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। বছর ঘুরে আসা এই উৎসবে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এর উদ্যোগে প্রায় শতাধিক অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

শনিবার ২৪ অক্টোবর সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট মহানগর সভাপতি আবু সালেহ ইয়াহয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোটারিয়ান প্রভাষক তপন চন্দ্র পালের পরিচালনায় সিলেটের বুরজান চা কারখানাস্থ কৃষ্ণ মন্দির প্রাঙ্গণে চা শ্রমজীবীদের মধ্যে ও খাদিম চা বাগানস্থ সর্বজনীন দুর্গা পূজা মন্ডপে এ বস্ত্র বিতরণের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় বিশেষ প্রতিনিধি অধ্যাপক ইসলাম উদ্দিন, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার সহ-সভাপতি মোসাদ্দেক হুসেন সাজুল, জেলার সহ- সভাপতি শেখ নুরুল ইসলাম খালেদ, সাংবাদিক শফিক চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল আলম সোহান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার চৌধুরী অভি, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল মিয়া, মোহাম্মদ জহুর হোসেন, এস. ডি সবুজ, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাজু আহমেদ, সহ প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাওসার আহমদ।
আরো উপস্থিত ছিলেন বুরজান চা কারখানার মুরুব্বি শ্রীবাস মহাল, সুশান্ত চাষা সহ অত্র এলাকার গনমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্টানে বক্তারা বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। সুন্দর কাজ, আত্মশুদ্ধি এবং মানব কল্যাণই ধর্মের মূল কথা। এখানে আমরা ঈদ-পূজা-পার্বণ, বড়দিন সবাই একসাথে মিলেমিশে উদযাপন করি। এটাই হচ্ছে বাঙালি জাতির অন্যতম শক্তি। বক্তারা আরোও বলেন দুর্গাপূজায় যেন প্রত্যেক মা খুশি করে পূজো পালন করেন সেজন্যই আমাদের এ উদ্যোগ পাশাপাশি তারা সমাজের বিত্তশালীদেরও এগিয়ে আসার জন্য আহবান জানান।

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ