সাম্প্রতিক সংবাদ

পরিকল্পনা মন্ত্রীর রোগমুক্তি কামনায় পাথারিয়া ইউনিয়ন সমাজকল্যাণ পরিষদের দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

পরিকল্পনা মন্ত্রীর রোগমুক্তি কামনায় পাথারিয়া ইউনিয়ন সমাজকল্যাণ পরিষদের দোয়া মাহফিল অনুষ্ঠিত

পাথারিয়া ইউনিয়ন সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে হাওড় রত্ন ভাটি বাংলার সিংহপুরুষ পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নানের সুস্থতা কামনায় এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৭ অক্টোবর শনিবার বাদ আসর গাজীনগর বড় জামে মসজিদে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিলে পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নানের রোগমুক্তি কামনা করে মহান রাব্বুল আল আমিনের দরবারে দোয়া করা হয়।
পাথারিয়া ইউনিয়ন সমাজকল্যাণ পরিষদের সভাপতি আল শাহরিয়ার আলমগীরের সভাপতিত্বে উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাথারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলী নেওয়াজ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুরমা স্কুল এন্ড কলেজের প্রভাষক সেলিম আহমদ, যুব ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি হাফিজুর রহমান, গাজীনগর জামে মসজিদের মোতাওয়াল্লী হাজী মতচ্ছিন আলী, গাজীনগর গ্রামের শালিস ব্যক্তিত্ব ছুরত জামান, আব্দুল হাসির, নুরুল হক মেম্বার, শামসুল ইসলাম, শিক্ষানুরাগী সমাজসেবক মো. নুরুল আমিন।
উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, পাতারিয়া ইউনিয়ন সমাজ কল্যাণ পরিষদের সিনিয়র সহ সভাপতি মিলন মিয়া, সহ সভাপতি আজমল হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, পরিকল্পনা বিষয়ক সম্পাদক তারেক আহমদ, সহ প্রচার সম্পাদক নিজাম উদ্দিন তপু, যোগাযোগ বিষয়ক সম্পাদক কদর আলী, ধর্ম বিষয়ক সম্পাদক মাছুম আহমদ, সহ সম্পাদক নোমান আহমদ, সহ সম্পাদক নয়জ উদ্দিন, সহ সম্পাদক সালমান আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ