সাম্প্রতিক সংবাদ

সিলেটের লাক্কাতুরা এলাকায় শিশু ধর্ষণ চেষ্টা: গ্রেফতার ৩

প্রকাশিত: ১:১৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২০

সিলেটের লাক্কাতুরা এলাকায় শিশু ধর্ষণ চেষ্টা: গ্রেফতার ৩

সিলেটের লাক্কাতুরায় শিশু (১২) ধর্ষণের চেষ্টার অভিযোগে ৩যুবক কে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে এয়ারপোর্ট থানা পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলো- ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও ইউপির নুরপুর গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে পাবেল আহমদ (২৫), হবিগঞ্জের বাহুবল উপজেলার ওয়ারিতা গ্রামের মোশাহিদ আলীর ছেলে আব্দুল মুতলিব (২২) ও একই উপেজেলার দৌলতপুর গ্রামের আছদ্দর মিয়ার ছেলে রাজন মিয়া (২৫)।

জানা যায়, মঙ্গলবার বিকাল ৫টার দিকে ভিকটিম শিশুর কাছে আসামীরা পানি খেতে চায়। এসময় সে পানি আনতে ঘরে গেলে তারা শিশুর হাত-পা ও মুখ চেপে ধরে লাক্কাতুরা চা বাগানের ২নং টিলায় নিয়ে যায় ও ধর্ষণের চেষ্টা করে। এসময় তার চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে ও অভিযুক্তদের আটকে রাখে। এসময় ধর্ষণ চেষ্টার সাথে জড়িত জহিরুল (২০) নামে আরও একজন পালিয়ে যায়। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে। এঘটনায় ভিকটিম শিশুর মা বাদি হয়ে এয়ারপোর্ট থানার মামলা (নং-৩৯/২০.০৯.২০২০) দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এয়ারপোর্ট থানার ওসি শাহাদাত হোসেন বলেন, পলাতক আসামীকে আটক করতে পুলিশ তৎপর রয়েছে। বুধবার আটককৃত আসামীদের আদালতে প্রেরণ করা হবে।

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ