সাম্প্রতিক সংবাদ

সিলেটে সিটি কর্পোরেশন সম্প্রসারণ ও আমাদের ১নং মোল্লারগাও ইউনিয়ন: মোহাম্মদ ইমরান

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২০

সিলেটে সিটি কর্পোরেশন সম্প্রসারণ ও আমাদের ১নং মোল্লারগাও ইউনিয়ন: মোহাম্মদ ইমরান

সিলেট:: দক্ষিণ সুরম উপজেলার ১নং মোল্লারগাও ইউনিয়নকে সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্ভূক্তির ব্যাপারে নিজস্ব মতামত ব্যক্ত করেছেন ১নং মোল্লারগাও ইউনিয়নের ২নং ওয়ার্ডবাসীর পক্ষে মোহাম্মদ ইমরান। ১১ আগস্ট মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি তার এই মতামত ব্যক্ত করেন।

তিনি জানান, সম্প্রতি সিটি কর্পোরেশন সম্প্রসারণের নিমিত্তে সিলেট সদর ও দক্ষিণ সুরম উপজেলার কয়েকটি ইউনিয়নকে সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্ভূক্ত করার জন্য নোটিশ দেওয়া হয়েছে। কিন্তু অত্যন্ত দু:খের বিষয় হলো ১নং মোল্লারগাও ইউনিয়নকে সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্ভূক্তি করা হয়নি। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে নানা সমালোচনার ঝড় সৃষ্টি হয়েছে। অথচ এই ১নং মোল্লারগাও ইউনিয়নে জন্ম নিয়েছেন অনেক রাজনৈতিক, সামাজিক, এমপি, প্রফেসর, ইন্জিনিয়ার ডাক্তারদের। দক্ষিণ সুরমা উপজেলার ইউনিয়ন গুলোর মধ্যে মোল্লারগাও ইউনিয়ন একটি উর্বর ইউনিয়ন। বিশেষ করে এ ইউনিয়নে হাই স্কুল, মাদ্রাসা, সরকারি স্বাস্থ্য কমপ্লেক্স এবং সরকারি নতুন প্রজেক্ট সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় রয়েছে এখানে। কিন্তু এরপর কেন এই ইউনিয়নকে সিটি কর্পোরেশনের অন্তর্ভূক্ত করা হয়নি তা আমাদের জানা নেই।

তিনি জানান, ১নং মোল্লারগাও ইউনিয়নকে সিটি কর্পোরেশনের অন্তর্ভূক্ত না করার ফলে যুব সমাজের মধ্যে দেখা দিয়েছে নানা প্রতিক্রিয়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা তাদের এই প্রতিক্রিয়া বর্ণনা করছেন। তিনি জানান, এই ইউনিয়নের রাজনৈতিক, সামাজিক, যুব সমাজ সহ নানা শ্রেণি পেশার মানুষ সিলেট সিটি কর্পোরেশনের তালিকায় ১নং মোল্লারগাও ইউনিয়নকে অন্তর্ভূক্তি করার জন্য প্রশাসন সহ উর্ধ্বতন মহল ও সংশ্লিষ্টদের সুদৃষ্টি ও সহযোগিতা কামনা করেছেন। বিজ্ঞপ্তি

লেখক : মোহাম্মদ ইমরান
১নং মোল্লারগাও ইউ ২নং ওয়ার্ড নিবাসী

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ