১০ দিনের রিমান্ডে মনফর চেয়ারম্যান

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৯

১০ দিনের রিমান্ডে মনফর চেয়ারম্যান

আলোকিত সিলেট ডেস্ক ::: সিলেটের জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মনফর আলীকে ১০ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। এর মধ্যে অস্ত্র মামলায় পাঁচদিন, চাঁদাবাজির মামলায় তিনদিন ও পুলিশ এসল্ট মামলায় তাকে দুইদিনের রিমান্ড দেওয়া হয়।

রোববার (১৪ অক্টোবর) সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আমলি আদালত-৪ এ রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

শনিবার (১২ অক্টোবর) শুক্রবার গ্রেপ্তার হওয়ার পর ‘মনফর বাহিনীর’ প্রধান মনফর আলীকে আদালতে হাজির করে এ রিমান্ডের আবেদন করে পুলিশ।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওকিল উদ্দিন আহমদ সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে ১০ দিন রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে জালালাবাদের কালারুকা ইসলামগঞ্জ বাজার থেকে চেয়ারম্যান মনফর আলীকে গ্রেপ্তার করে জালালাবাদ থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ মনফর আলীর বিরুদ্ধে পুলিশ এসল্ট মামলা, চাঁদাবাজি মামলা ও গতকাল শুক্রবার করা অস্ত্র আইনের একটি মামলায় মনফর আলীর এ রিমান্ড চাওয়া হয়।

প্রসঙ্গত, জালালাবাদ থানা এলাকায় ‘মনফর বাহিনী’ ত্রাস হিসেবে পরিচিত বলে অভিযোগ আছে। এ বাহিনীর প্রধান মনফর আলী নানা বিতর্কিত কর্মকাণ্ডের সাথে জড়িত বলেও অভিযোগ রয়েছে। জালালাবাদে চেঙ্গেরখালে বালুর নৌকা থেকে চাঁদা আদায়ে অভিযুক্ত তিনি। এর আগে একাধিকবার মনফর আলী ও তার বাহিনীর সদস্যরা গ্রেপ্তার হন।

এ সংক্রান্ত আরও সংবাদ