প্রগতি লাইফ ইনসুরেন্স এর বর্ষ সমাপনী উন্নয়ন সভা

প্রকাশিত: ৮:৩৬ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২১

প্রগতি লাইফ ইনসুরেন্স এর বর্ষ সমাপনী উন্নয়ন সভা

প্রগতি লাইফ ইনসুরেন্স এর বর্ষ সমাপনী উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ নভেম্বর) বিকালে সিলেট নগরীর উপশহরস্থ গার্ডেন ইন এর হলরুমে গ্রাহকদের নিয়ে সমাপনী উন্নয়ন সভার আয়োজন করা।

প্রগতি লাইফ ইনসুরেন্স এর সিলেট সার্ভিস সেন্টারের ইনচার্জ ও প্রগতি কো-অর্ডিনেটর লুৎফুর রহমানের সভাপতিত্বে ও ব্রাঞ্চ কো-অর্ডিনেটর আরিফুল ইসলাম এবং ডিস্ট্রিক কো-অর্ডিনেটর রাশেদুল ইসলামের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে প্রগতি লাইফ ইনসুরেন্স এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রতিষ্ঠানের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো: জালালুল আজিম বলেছেন প্রগতি লাইফ ইনসুরেন্স প্রতিষ্ঠান লগ্ন থেকেই গ্রাহকদের সব ধরণের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে। যার ফলে এই প্রগতি লাইফ ইনসুরেন্স থেকে গ্রাহকেরা সুযোগ সুবিধা পাওয়ায় তাদের জীবন মান উন্নয়নে সহজেই কাজ করতে পারছে। যে কোন ধরণের সুযোগ সুবিধা দেওয়ার জন্য প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীদের প্রতি তিনি নির্দেশনা দেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রগতি লাইফ ইনসুরেন্স এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান আই.ই.পি. এর ফারুক মাহমুদ, উপ-মহাব্যবস্থাপক সালাউদ্দিন আকবর, সিনিয়র ম্যানেজার হুমায়ুন কবীর। অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মো: তারেক। শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্রাঞ্চ ম্যানেজার আনোয়ার হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলদ মিয়া, রিপন মিয়া, কামরুল ইসলাম, গৌছ উদ্দিন লিলু, মো: মাসুদ, নুরুন্নবী আলী হোসেন, মো: আশরাফুল ইসলাম, আব্দুর রহমান, আনোয়ার হোসেন, রেদওয়ান আহমদ, ইকবাল হোসেন, রাসেল আহমদ, কামরুল ইসলাম, শারমিন আক্তার, মো: এমদাদ হোসেন, মো: মুছলেহ উদ্দিন, জেবিন বেগম, মাহমুদ হোসেন, নান্নু মিয়া, মন্টি প্রমুখ।

সেরা গ্রাহকদের মধ্যে সম্মাননা স্বরুপ ক্রেস্ট ও স্বীকৃতি এ্যাওয়ার্ড পান সুজন আহমদ, ইঞ্জিনিয়ার মো: শাহ আলম, মো: নাজমুল ইসলাম তপাদার, সৈয়দ মো: মুজিবুর রহমান রিপন, তৌফিকে রাব্বী প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ