সময়মতো কর প্রদান করে দেশের সার্বিক উন্নয়নে এগিয়ে আসতে হবে: কর কমিশনার মো. সাইফুল হক

প্রকাশিত: ৭:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২১

সময়মতো কর প্রদান করে দেশের সার্বিক উন্নয়নে এগিয়ে আসতে হবে: কর কমিশনার মো. সাইফুল হক

কর অঞ্চল সিলেটের কর কমিশনার মো. সাইফুল হক বলেছেন, সঠিক ও সময়মতো কর প্রদান করে আমাদেরকে দেশের সার্বিক উন্নয়নে এগিয়ে আসতে হবে। সরকারের রাজস্ব ভান্ডার উন্নতির মাধ্যমে দেশের উন্নয়নে আমরা ব্যাপক অবদান রাখতে পারি। তাই এব্যাপারে আমাদের সকলকে সচেতন হতে হবে।

তিনি গত বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুর ১২টায় সিলেট নগরীর একটি অভিজাত হোটেল কনফারেন্স হলরুমে কর অঞ্চল সিলেটের অতিরিক্ত কর কমিশনার মো. আবু সাইদ সোহেল এর বদলী উপলক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, কর্মক্ষেত্রে সকল ধরনের প্রতিবন্ধকতা পেরিয়ে সততা, নিষ্ঠার সাথে কাজ করলে সম্মানের পাশাপাশি দেশ ও জাতির কল্যাণে অপরিসীম অবদান রাখা সম্ভব। তিনি বিদায়ী অতিরিক্ত কর কমিশনার মো. আবু সাইদ সোহেল এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

অনুষ্ঠানে বিদায়ী অতিরিক্ত কর কমিশনার মো. আবু সাইদ সোহেল সিলেটে কর্মকালীন সময়ে কর অঞ্চল সিলেটের সার্বিক সহযোগিতার প্রশংসা করে বলেন, আমি যতদিন বেঁচে থাকবো, কর অঞ্চল সিলেটের কথা আমার মনে থাকবে। যেখানেই থাকি আমি আপনাদের পাশেই থাকবো।

উপ-কর কমিশনার সদরদপ্তর (প্রশাসন) মো. আবু সাঈদের পরিচালনায় বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কর পরিদর্শক মো. আব্দুল মুমিন চৌধুরী, মো. শফিকুর রহমান, অতিরিক্ত সহকারী কর কমিশনার সৈয়দ আবু নাছের সিদ্দিক, সহকারী কর কমিশনার মো. হাবিবুর রহমান, উপ-কর কমিশনার আওরঙ্গজেব খান, মো. হামিদুল হক, যুগ্ম কর কমিশনার সাহেদ আহমেদ চৌধুরী, পংকজ লাল সরকার প্রমুখ। অনুষ্ঠানে বিদায়ী অতিথি অতিরিক্ত কর কমিশনার মো. আবু সাইদ সোহেলকে কর অঞ্চল সিলেটের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। অনুষ্ঠানে কর অঞ্চল সিলেটের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ