সিলেটি বাজার সুপার সপ এ র‍্যাফেল ড্র অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২১

সিলেটি বাজার সুপার সপ এ র‍্যাফেল ড্র অনুষ্ঠিত

সিলেটি বাজার সুপার সপের ক্রেতাদের ক্রয়কৃত ১৫শ ও ৩ হাজার টাকার মেগা র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। ১৫শ টাকার ক্রয়কৃত পণ্যের র‌্যাফেল ড্র এর প্রথম পুরস্কার ডিনার সেট, দ্বিতীয় পুরস্কার ব্লেন্ডার মেশিন, তৃতীয় পরিস্কার এসবি গিফট বক্স।

তিন হাজার টাকার ক্রয়কৃত পণ্যের র‌্যাফেল ড্র এর প্রথম পুরস্কার ৪০ ইঞ্চি স্মার্ট টেলিভিশন, ২য় পুরস্কার ডিনার সেট,তৃতীয় পুরস্কার এসবি গিফট বক্স সহ ৫৩৭টি পুরস্কার বিতরণ করা হয়।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সততাই হচ্ছে ব্যবসায়ের মূলধন। ক্রেতাদেরকে না ঠকিয়ে সৎভাবে ব্যবসা করলে মহান আল্লাহ যেমন খুশী হন, তেমনি ব্যবসায়ও সফল হওয়া যায়। ব্যবসা করতে অর্থ প্রয়োজন, তবে তার চেয়েও বেশি প্রয়োজন সততার। ব্যবসায় প্রতিশ্রুতি, শ্রম ও সততা থাকলে অর্থ কোনো বাধা হয়ে দাঁড়ায় না। ব্যবসা যত বাড়বে দেশের অর্থনীতি তত মজবুত হবে এবং আরো মানুষের কর্মসংস্থান হবে। কর্মমুখী সমাজে অপরাধপ্রবণতা কম থাকে, তাতে দেশ ও জাতি উন্নত হয়। তিনি বলেন, সিলেটে অনেক ব্যবসা প্রতিষ্ঠান আছে, কিন্তু ব্যবসা প্রতিষ্ঠানের নাম সিলেট না লিখে বিভিন্ন নাম রাখা হয়। আজ সিলেটি বাজার সুপার শপ নামের ব্যবসা প্রতিষ্ঠান দেখে খুবই ভালো লাগল। সুন্দর একটি নাম দেওয়ায় আমি প্রতিষ্ঠানের পরিচালক সহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই। আমি এ ব্যবসা প্রতিষ্ঠানের উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করি।

তিনি সোমবার (৩০ আগস্ট) বিকেল ৫টায় নগরীর লামাবাজারস্থ ‘সিলেটি বাজার সুপার শপ’ এর মাসব্যাপী ক্রেতাদের পণ্য ক্রয়ের উপর র‌্যাফেল ড্র অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

আসাদুজ্জামান শিপুর পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন প্রতিষ্ঠানের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী মো. রাজা মিয়া।

‘সিলেটি বাজার সুপার শপ’ এর চীফ ফাইনান্স এন্ড এডমিন মোহাম্মদ আশরাফ আলীর সভাপতিত্বে ও ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রাজ্জাক আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ২নং ওয়ার্ড কাউন্সিলর বিক্রম কর সম্রাট, শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক শহীদুল ইসলাম খান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ম্যানেজার মোহাম্মদ শাখাওয়াৎ হোসেন, ম্যানেজমেন্ট কর্মকর্তা মোহাম্মদ কাউসার খান, চীফ ফ্লোর ইনচার্জ মোহাম্মদ আকাশ।

এ সংক্রান্ত আরও সংবাদ