সাম্প্রতিক সংবাদ

এএসআই মোস্তাফিজের বিরুদ্ধে পুলিশ কমিশনার বরাবরে অভিযোগ

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২১

এএসআই মোস্তাফিজের বিরুদ্ধে পুলিশ কমিশনার বরাবরে অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :: বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই মোস্তাফিজের বিরুদ্ধে নিরীহ জনসাধারণকে হয়রানির অভিযোগ উঠেছে। বুধবার (৭ জুলাই) সিলেটের পুলিশ কমিশনার বরাবরে এ অভিযোগ দাখিল করে ১৪নং ওয়ার্ড পুলিশিং কমিটি।

এতে স্বাক্ষর করেন ১৪নং ওয়ার্ড পুলিশিং কমিটির সভাপতি সিরাজুল ইসলাম শামীম, যুগ্ম সম্পাদক কালাম আহমেদ, সহ সভাপতি এম. এ. মতিন, মামুন খান জনি, আবুল হাসেম, জাকারিয়া, শাহাদাত হোসেন, শহিদুর রহমান, মাহবুবুর রহমান জনি আরো অনেকে।

অভিযোগে তারা উল্লেখ করেন, গত ৫ জুলাই সোমবার আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টায় জনি নিয়ার কলোনীর ইয়াবা ব্যবসায়ী ইউসুফের স্ত্রীর সাথে জনৈক মহিলার উভয়পক্ষের শিশু সন্তান নিয়ে ঝগড়া সৃষ্টি হয়। পরে কলোনীর কেয়ারটেকার ও মালিকপক্ষ উভয়পক্ষকে শান্ত করেন এবং বাদ এশা বিচার শালিসের মাধ্যমে মিমাংসা করার আশ্বাস দেন। পরে ইউসুফ বন্দরবাজার পুলিশ ফাঁড়ির এএসআই মোস্তাফিজ ও ২ কনস্টেবল নিয়ে কলোনীতে হাজির হয়। এসময় এএসআই মোস্তাফিজ ইউসুফের পক্ষ নিয়ে কলোনীর কেয়ারটেকার দ্বীন ইসলামকে মারধর ও গালিগালাজ করে। এতে খাদিজা বেগম এর প্রতিবাদ করলে তাকেও গালিগালাজ ও নির্যাতন করে। অভিযোগে আরো উল্লেখ করা হয়, ইয়াবা ব্যবসায়ী ইউসুফের বিরুদ্ধে এখনও দুটি ইয়াবা মামলা চলমান। এমনকি তিনি ৬ মাস জেল হাজেতেও ছিলেন। ইয়াবা ব্যবসায়ী ইউসুফের সাথে এএসআই মোস্তাফিজের সম্পর্ক থাকার কারনে ইউসুফ নির্দিধায় ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে। তার ব্যবসায় কেউ বাধা হয়ে দাঁড়ালে তাকেও মামলা-হামলার হুমকি দেয়। এলাকাবাসী এএসআই মোস্তাফিজের অতিষ্টে ও আতঙ্কে দিনযাপন করছেন। তাই এএসআই মোস্তাফিজের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য এলাকাবাসী পুলিশ কমিশনারের আশু হস্তক্ষেপ কামনা করছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ