সাম্প্রতিক সংবাদ

সিলেটে যুবলীগ চেয়ারম্যান শেখ পরশের জন্মদিনে মহানগর যুবলীগের মৌসুমী ফল আম ও মাস্ক বিতরণ

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, জুলাই ২, ২০২১

সিলেটে যুবলীগ চেয়ারম্যান শেখ পরশের জন্মদিনে মহানগর যুবলীগের মৌসুমী ফল আম ও মাস্ক বিতরণ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির সুযোগ্য সন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন ও মহামারি করোনা ভাইরাসের মহা সংকটে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে মৌসুমী ফল আম ও মাস্ক বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২ জুলাই) বিকেল ৩টায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে অসহায়, ছিন্নমুল ও বিভিন্ন স্তরের মানুষের মধ্যে এই মৌসুমী ফল আম ও মাস্ক বিতরণ করেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।
সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, আজ বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানীত চেয়ারম্যান মানবিক যুবলীগের কর্ণধার, আমার পরম শ্রদ্ধাভাজন নেতা শেখ ফজলে শামস পরশের জন্মদিন। প্রিয় নেতার জন্মদিন উপলক্ষ্যে আমরা সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে আজ অসহায়, ছিন্নমুল ও বিভিন্ন স্তরের মানুষের মধ্যে এই মৌসুমী ফল আম ও মাস্ক বিতরণ করেছি। তিনি বলেন, আওয়ামী যুবলীগের সম্মানীত চেয়ারম্যান, শ্রদ্ধাভাজন প্রিয় নেতা শেখ ফজলে শামস পরশের দূরদর্শি নেতৃত্বে সিলেট মহানগর যুবলীগ যে কোন সংকট মোকাবেলায় সিলেটের মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে এবং আগামীতেও তা অব্যাহত থাকবে। তিনি বলেন, বর্তমানে বাংলাদেশে করোনা মহামারির কারনে কঠোর লকডাউন চলছে। আপনারা সবাই নিরাপদ ও সুস্থ থাকার জন্য অবশ্যই সরকারি সকল নির্দেশনা মেনে চলবেন। তিনি সকলের নিকট রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, আজকে আমাদের জন্য একটি আনন্দের দিন, কারণ এই দিনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ জন্মগ্রহণ করেন। আমরা তার জন্মদিনে বিভিন্ন কর্মসূচী পালন করেছি এবং ভবিষ্যতেও এ ধরনের আয়োজন অব্যাহত থাকবে। তিনি বলেন, সিলেট মহানগর যুবলীগ যে কোন দুর্যোগময় মুহূর্তে অসহায় ছিন্নমূল মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। ইনশাআল্লাহ কঠোর লকডাউনের সময় যুবলীগ সব সময় জনগণের পাশে আছে পাশে থাকবে। তিনি করোনা ভাইরাস থেকে দেশ ও জাতিকে মুক্ত রাখতে সবাইকে সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করার জন্য বলেন। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।
এসময় সিলেট মহানগর যুবলীগ ও ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ