সাম্প্রতিক সংবাদ

কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবার মান উন্নয়নে কাজ করছে পরিবার পরিকল্পনা অধিদপ্তর

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, জুন ১৭, ২০২১

কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবার মান উন্নয়নে কাজ করছে পরিবার পরিকল্পনা অধিদপ্তর

সিলেট পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডা. লুৎফুন্নাহার জেসমিন বলেছেন কিশোর কিশোরীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে পরিবার পরিকল্পনা অধিদপ্তর। তাদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বিভিন্ন পরিকল্পনা গ্রহন করা হয়েছে। যাতে করে কিশোর-কিশোরীরা সুস্থ থাকতে পারে। এমনকি তাদের সেবা দিতে সদর উপজেলার ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রগুলোতে জনবল সহ নানা ধরনের কার্যক্রম চলছে। (১৭ জুুন বৃহসপ্রতিবার সকাল ১১টায়) নগরীর টিভি গেইটস্থ সিলেট পরিবার পরিকল্পনা অধিদপ্তরের কার্যালয়ে কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবার মান উন্নয়নে রিলায়েন্ট উইমেন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (আর. ডব্লিউ. ডি. ও) এর আয়োজনে ও প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগিতায় আর ডব্লিউ ডি ও ওয়াই মুভস প্রজেক্ট এর দ্বি-বার্ষিক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

আর ডব্লিউ ডি ও এর নিবার্হী পরিচালক সমীতা বেগম মীরার সভাপতিত্বে ও প্রজেক্ট অফিসার জাহিদুল ইসলাম রশিদ এর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী পরিচালক এ কে এম সেলিম ভূঁইয়া, এফপিসিএস-কিউআইটি সিলেট অঞ্চলের মেডিকেল অফিসার ডা: মোসা: ওমর গুল আজাদ।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা সহকারি অফিসার শিপা বেগম, খাদিমপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের এফ ডব্লিউ ভি এর কর্মকর্তা চায়না তালুকদার, সেকমো এর কর্মকর্তা নাজিয়া সুলতানা, শিক্ষিকা রেবা সিনহা, জেলা পরিবার পরিকল্পনা অফিস কর্মকর্তা জোনাকি দাস, আব্দুলাহ আল জুবায়ের, বাশির উদ্দিন, উপজেলা ভলান্টিয়ার ইমন দাস, প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ