সাম্প্রতিক সংবাদ

ব্যবসায়ী ফয়সল তালুকদারের ওপর সন্ত্রাসী হামলায় মানববনন্ধন

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, মে ১৯, ২০২১

ব্যবসায়ী ফয়সল তালুকদারের ওপর সন্ত্রাসী হামলায় মানববনন্ধন

তাহিরপুর উপজেলার আনোয়ারপুর বাজার বণিক সমিতির সভাপতি ও বালিজুরী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মো. ফয়সল তালুকদারের ওপর পূর্ব পরিকল্পিতভাবে বর্বরোচিত হামলা ও হত্যা চেষ্টার প্রতিবাদে আনোয়ারপুর বাজার বণিক সমিতির মানববনন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে বাজার বণিক সমিতির আয়োজনে আনোয়ারপুর বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়। প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বালু-পাথর ব্যবসায়ী মো. ফয়সল তালুকদারের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানাই। হামলার হুকুমদাতা ইসমাইল মেম্বার, বাবুল মেম্বার ও দিল মোহাম্মদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মানববন্ধনে বক্তব্য রাখেন, আনোয়ারপুর বাজার বণিক সমিতির সহ-সভাপতি আব্দুল বারিক, সাধারণ সম্পাদক শাহ আলম, সাংগঠনিক সম্পাদক শফিক মিয়া, কোষাধক্ষ্য নাজমুল হুদা, ইউপি-সদস্য বুলবুল হক, ফারুক আহমদ, রেনু মিয়া, ব্যবসায়ী মো. হিজবুল্লাহ, বাবুল মিয়া, একরাম মিয়া, আয়না মিয়া, মনির মিয়া, মাসুক মিয়া, কবির মিয়া, দীপক মিয়া, আলী নেওয়াজ, আশিকনুর প্রমুখ।
উল্লেখ্য, হামলায় গুরুতর আহত ফয়সল তালুকদারকে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার আশঙ্কাজনক অবস্থায় সিলেট রেফার করেন। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার দুপুরে ঢাকা রেফার্ড করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ