সাম্প্রতিক সংবাদ

প্রবাসীরা দেশের মাটি ও মানুষের কথা সব সময় মনে রাখেন: নাদেল

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, মে ১২, ২০২১

প্রবাসীরা দেশের মাটি ও মানুষের কথা সব সময় মনে রাখেন: নাদেল

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, বৈশি^ক মহামারি করোনা ভাইরাসের কারণে অসহায় মানুষ অনেক কষ্টে দিন যাপন করছেন। এসব অসহায় মানুষের সাহায্যে প্রতিনিয়ত প্রবাসী দেশের মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন। বিদেশে মাটিতে নিজেরা অনেক কষ্টে দিনযাপন করেও দেশের মাটি ও মানুষের কথা তারা কখনো ভুলেননি। হাউজিং এস্টেট অর্গানাইজেশন ইউকেও দেশের মানুষের সাহায্যে সব সময় কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজকে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ খুবই প্রশংসার দাবিদার। তিনি সমাজের বিত্তবান ও অন্যান্য সামাজিক সংগঠনকে দেশের অসহায় ও শ্রমজীবী মানুষের মুখে হাসি ফুটাতে এগিয়ে আসার আহ্বান জানান।

তিনি বুধবার (১২ই মে) দুপুরে নগরীর হাউজিং এস্টেট ১নং লেনে হাউজিং এস্টেট অর্গানাইজেশন ইউকে এর অর্থায়নে ও হাউজিং এস্টেট ইয়ূথ এসোসিয়েশনের ব্যবস্থাপনায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।

হাউজিং এস্টেটের শিশু স্কুলের প্রবীণ শিক্ষিকা গুল নাহার বেগমের সভাপতিত্বে ও হাউজিং এস্টেট ইয়ূথ এসোসিয়েশনের সভাপতি ওমর মাহবুবের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সমাজসেবক মোস্তাক আহমদ চৌধুরী শিপু, আশরাফুল আলম, যুক্তরাজ্য প্রবাসী শাহ কামাল, হাউজিং এস্টেট ইয়ূথ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাকের আহমদ, সদস্য নাজমুল হাসান তাওহীদ, জাহিদ হাসান পাভেল, আলফি চৌধুরী, আদনান আহমদ ছুফি, ফাহিম শিকদার, রুহিত আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ