সাম্প্রতিক সংবাদ

সুবিধা বঞ্চিত ও শ্রমজীবী মানুষের মাঝে গ্রাসরুটস ইফতার ও ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ১০:২৮ অপরাহ্ণ, মে ১০, ২০২১

সুবিধা বঞ্চিত ও শ্রমজীবী মানুষের মাঝে গ্রাসরুটস ইফতার ও ঈদ উপহার বিতরণ

তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইট (গ্রাসরুটস)- এর কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সুবিধা বঞ্চিত ও শ্রমজীবী মানুষের মাঝে ইফতার ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। সোমবার (১০ মে) সিলেটে বাংলাদেশ যুব মৈত্রী সিলেট জেলা, গ্রাসরুটস ও সিলেট জেলার সদস্য সানজিদা খানম এবং তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি ঢাকা জেলার উদ্যোগে নগরীর বিভিন্ন স্থানে ইফতার ও ঈদ উপহার বিতরণ করেন নেতৃবৃন্দ।
ইফতার ও ঈদ উপহার বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইট (গ্রাসরুটস)-এর সিলেট জেলার সহ সভাপতি ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ সিলেট মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক পারুল মজুমদার, সিলেট জেলা যুব মৈত্রীর সভাপতি আব্দুল্লাহ খোকন, সহ সভাপতি আলমগীর হোসেন, নারী বিষয়ক সম্পাদিকা তাহমিনা আক্তার, গ্রাসরুটস এর সদস্য রিনা বেগম, মমতা বেগম, গ্রাসরুটস সিলেট অফিসের সেলিনা বেগম প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইট (গ্রাসরুটস) প্রতিষ্ঠা লগ্ন থেকে দেশের অসহায় মানুষের সাহায্যে কাজ করে যাচ্ছে। বৈশি^ক মহামারি কারোনা ভাইরাসের সময়ে সমাজের দুস্থ্য ও অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে। বক্তারা বলেন, প্রতিষ্ঠানের মূল লক্ষ হলো দেশে নারী উদ্যোক্তা সৃষ্টি করা। এই নারীরাই আগামী দিনে দেশ উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখবে। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ