সাম্প্রতিক সংবাদ

তরুণ ব্যবসায়ী শাহীনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করলেন নাদেল

প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, মে ২, ২০২১

তরুণ ব্যবসায়ী শাহীনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করলেন নাদেল

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, মানুষের প্রতি মানুষের ভালোবাসা ও সহানুভূতি চির অম্লান হয়ে থাকবে। সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে যারা নিজেদের নিয়োজিত রাখেন তারা চিরকাল মানুষের হৃদয়ে বেঁচে থাকেন। তিনি বলেন, বঞ্চিত মানুষের মুখে হাসি ফোটাতে তরুণ ব্যবসায়ী ও সমাজসেবী মো. শাহীন আহমদ যে অবদান রাখছেন তা আমাদের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে।

তিনি শনিবার বিকেল ৫টায় নগরীর চৌহাট্টায় তরুণ ব্যবসায়ী ও সমাজসেবী বনফুল এন্ড কোং এর পার্টনার মো. শাহীন আহমদের উদ্যোগে দুঃস্থ অসহায় এবং পথচারীদের মধ্যে প্রতি বছরের ন্যায় ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মো. খালেদুর রহমানের সভাপতিত্বে ও তাজেল চৌধুরীর পরিচালনায় ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক মো. রাশেদ নেওয়াজ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারি রেজিষ্টার অফিসার আবেদিন আবেদ, জি. ফোর. এস সিলেট অ্যাসিস্ট্যন্ট ম্যানেজার মো. জীবন, জিন্দাবাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল্লাহ রুবেল, আম্বরখানার ব্যাবসায়ী ফরহাদ আহমদ, কামাল আহমদ সুমন, এডভোকেট মো. রাজ, এডভোকেট লিপন চন্দ্র, চৌহাট্টার বিশিষ্ট ব্যবসায়ী সুফিয়ান আহমদ, আম্বরখানার বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান, মাওলানা শিব্বির আহমদ, মস্তু আহমদ, ব্যবসায়ী মো. রাসেল, জাবেদ, হানিফ, শফি, রাজন, মিলাদ, রিয়াদ, রাহেল, সাদিক, মামুন, নায়েক, গিয়াস উদ্দিন, রনি, আমিন, শুমেল, যুবক, রবিউল, সাইদ, মুন্না, সায়হাম প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ