সাম্প্রতিক সংবাদ

বাঘা ইউনিয়ন ডেভেলাপমেন্ট অর্গেনাইজেশন ইউকের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২১

বাঘা ইউনিয়ন ডেভেলাপমেন্ট অর্গেনাইজেশন ইউকের খাদ্য সামগ্রী বিতরণ

পবিত্র মাহে রামাদান উপলক্ষ্যে বাঘা ইউনিয়ন ডেভেলাপমেন্ট অর্গেনাইজেশন ইউকের উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। শুক্রবার বাদ জুম্মা খালোপাড় বাজারে রোস্তমপুর, জালাল নগর, মজিদপুর, খালোরপার, তড়ুুখ বাঘ, নলুয়া, খান্দিগ্রাম, হেতিমগঞ্জ সহ ৮টি গ্রামের ৯০টি পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, প্রবাসীরা দেশের মানুষের যে কোন সংকটময় সময়ে অসহায়দের সাহায্যে এগিয়ে এসেছেন। তারা বিদেশের মাটিতে বৈশি^ক মহামারি করোনা ভাইরাসের সময়েও অনেক কষ্টে দিন যাপন করেও দেশের মানুষের কথা ভুলে যান নি। এই মাতৃভূমির অসহায় ও দুস্থ মানুষের কথা বিবেচনা করে সব সময় সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। বক্তারা বলেন, বাঘা ইউনিয়ন ডেভেলাপমেন্ট অর্গেনাইজেশন ইউকে অতীতেও অসহায় মানুষের সাহায্যে নিরলস ভূমিকা পালন করেছে, এখনও করে যাচ্ছেন। আমরা বাঘা ইউনিয়ন ডেভেলাপমেন্ট অর্গেনাইজেশন ইউকের সমৃদ্ধি ও সফলতা কামনা করছি। পাশাপাশি সমাজের অন্যান্য সামাজিক সংগঠনকেও অসহায়দের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাঘা ইউনিয়ন ডেভেলাপমেন্ট অর্গেনাইজেশনের সাধারন সম্পাদক জালাল উদ্দিন, সহ সাধারণ সাহেল আহমদ, সদস্য যুবের আহমদসহ এলাকার বিশিষ্ট মুরিব্বরাও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ