সাম্প্রতিক সংবাদ

বড়শালায় একাধিক চুরির মামলার আসামী নয়ন চোরা গ্রেফতার

প্রকাশিত: ১১:১২ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০২১

বড়শালায় একাধিক চুরির মামলার আসামী নয়ন চোরা গ্রেফতার

ডেস্ক নিউজ :: সিলেটের এয়ারপোর্ট থানার বড়শালা গ্রাম থেকে চুরির মামলায় নয়নকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। সোমবার (২৬ এপ্রিল) রাত ১১টার দিকে এয়ারপোর্ট থানার এসআই পলাশের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করে। সে বড়শালা নতুন বাজারের আশিক মিয়া ও ছকিনা বেগমের ছেলে।
জানা যায়, নয়নের নামে এয়ারপোর্ট থানায় একাধিক চুরির মামলা রয়েছে। সর্বশেষ মির আক্তার কন্সট্রাকশনের সাটার চুরির অপরাধে তাকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে তাকে রিমান্ডের আবেদনও করা হয়েছে। এর পূর্বেও গত ৩ মার্চে একই থানায় তার বিরুদ্ধে চুরির মামলা করেন বড়শালা গ্রামের আবদুর রউফের ছেলে তারেক হাসান। যার মামলা নং ৩/৯৪।
এ ব্যাপারে বড়শালা নতুন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাবিবুর রহমান পংকী জানান, বাজারে বিভিন্ন সময়ে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা সংগঠিত হয়েছে। এতে নয়ন ওরফে নয়ন চোরাকে হাতেনাতে আটক করেন স্থানীয় জনতা। বিভিন্ন সময়ে তাকে আটক করে পুলিশে সোর্পদ করা হয়। গ্রেফতারের পরও সে কিভাবে আবারো চুরির সাথে জড়িয়ে পড়ে তা আমরা জানতে চাই। তিনি বলেন, এই নয়নের কারনে সমাজের অনেক শিক্ষিত ছেলেরাও আজ বিপথগামী। আমরা এই নয়ন চোরার উপযুক্ত শাস্তি দাবী জানাচ্ছি।
এলাকাবাসীর পক্ষে মো. শাহদাতুজ্জামান জোহা জানান, নয়নের কারনে ঘরের বাহিরে বাথরুমের বদনা পর্যন্ত রাখা যায় না। এই নয়ন চোরা অনেক সময় বৈদ্যুতিক তার, গাড়ির বেটারী, টায়ার পর্যন্ত খুলে নিয়ে বিক্রি করে দেয়। তার গ্রেফতারে এলাবাসীর মধ্যে স্বস্থির বিরাজ করছে। তিনি এই কথিত নয়ন চোরার উপযুক্ত শাস্তি দাবী জানান।
এব্যাপারে এয়ারপোর্ট থানার এসআই পলাশ জানান, তার বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে। তবে মির আক্তার কন্সট্রাকশনের মামলায় তাকে গ্রেফতার করা হয়। বর্তমানে সে জেল হাজতে রয়েছে এবং রিমান্ডের আবেদন রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ