সাম্প্রতিক সংবাদ

ইফতার বিতরণের মাধ্যমে আল শাহরিয়ারের জন্মদিন পালন

প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, এপ্রিল ২৭, ২০২১

ইফতার বিতরণের মাধ্যমে আল শাহরিয়ারের জন্মদিন পালন

নিজের জন্মদিনে অসহায় ও গরীব-দুঃখী মানুষের মাঝে ইফতার বিতরণ করলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক যুক্তরাজ্য ছাত্রলীগ নেতা পাথারিয়া ইনিউনিয়ন সমাজকল্যাণ পরিষদের সভাপতি ও সিলেট জেলা যুবলীগ নেতা আল শাহরিয়ার আলমগীর। তিনি সোমবার (২৬ এপ্রিল) বাদ আসর ওসমানী মেডিকেলের ইমাজের্ন্সি ইউনিয়ট ও ওসমানী হাসপাতালের পয়েন্টে প্রায় ২’শ মানুষের মাঝে নিজ হাতে ইফতার বিতরণ করেন।

এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমার জন্মদিনের প্রায় সময় আমি চেষ্টা করে অসহায়দের ভাগাভাগি করে জন্মদিন পালন করার। তাইতো আমার সামর্থ অনুযায়ী অসহায় মানুষের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করে থাকি। এরই ধারাবাহিকতায় আমি আজকে সমাজের অসহায় ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছি। মহান রাব্বুল আল আমিন আমাকে যতদিন বাঁচিয়ে রাখবেন, ততোদিন পর্যন্ত চেষ্টা করে যাবো যাতে করে সমাজের অবহেলিত ও দুঃখী মানুষের সেবা করতে পারি। সামনের দিকে যাতে আরো ভালো কিছু করতে পারি সেজন্য সকলের নিকট আমি দোয়া প্রার্থী।

এসময় উপস্থিত ছিলেন, জহিরুল ইসলাম জহির, আবু ইয়ামিন চৌধুরী, কাওসার কামালী, নাজমুল ইসলাম, মিয়া রাসেল, ইয়াহিয়া, আল আমিন, মাহফুজ আহমেদ, নাঈম আহমদ, কাওসার আহমেদ, দুলন তালুকদার, সুমন আহমদ, জাকির হোসাইন, সাব্বির আহমদ, প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ