সাম্প্রতিক সংবাদ

হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ সিলেট মহানগর শাখার সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২১

হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ সিলেট মহানগর শাখার সভা অনুষ্ঠিত

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ সিলেট মহানগর শাখার নীতি নির্ধারনী কমিটির এক সভা গত শুক্রবার (২রা এপ্রিল) সকালে নগরীর বন্দরবাজারস্থ ব্রহ্মমন্দিরে অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ সিলেট মহানগর শাখার সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দেবের সঞ্চালনায় নীতি নির্ধারনী কমিটির সভায় বক্তব্য রাখেন, পূজা উদযাপন পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোপিকা শ্যাম পুরকায়স্থ, ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সহযোগী সম্পাদক মলয় পুরকায়স্থ, পূজা উদযাপন পরিষদ সিলেট মহানগর শাখার সভাপতি সুব্রত দেব, জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট রঞ্জন ঘোষ, মহানগর শাখার সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, ঐক্য পরিষদ মহানগর শাখার যুগ্ম সম্পাদক বাবুল দেব, সাংগঠনিক সম্পাদক রাজ কুমার পাল রাজু, সদস্য নিত্যকলি আচার্র্য্য, ভানু দেবনাথ প্রমুখ।
সভায় বক্তারা গত ১৭ই মার্চ সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার নোয়াগাঁওয়ে যে সাম্প্রদায়িক হামলায় মন্দির ভাংচুর ও লুটপাঠ করা হয়েছে তার তীব্র নিন্দা ও দোষী ব্যক্তিদের বিরুদ্ধে যে মামলা হয়েছে তা দ্রুত বিচার আইনে রূপান্তরিত করার জোর দাবী জানানো হয়। সভায় ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় ভূষণ ধরের মাতা স্বর্গীয় মায়া রানী ধর ও কমিটির সিনিয়র সদস্য পূজা উদযাপন পরিষদ নেতা রথি মোদকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। সভায় প্রয়াতদের আত্মার শান্তি কামনায় এক মিনিট দাঁড়িয়ে শ্রদ্ধা জানানো হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ