সাম্প্রতিক সংবাদ

শহীদ আরজু মনির ৭৫তম জন্মদিনে সিলেট মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২১

শহীদ আরজু মনির ৭৫তম জন্মদিনে সিলেট মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির সহধর্মীনি ও বর্তমান যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের মাতা শহীদ আরজু মনি সেরনিয়াবাত এর ৭৫তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

১৫ই মার্চ (সোমবার) বাদ যোহর দরগাহ হযরত শাহজালাল (রহ.) মাজার প্রাঙ্গণে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, শহীদ আরজু মনি সেরনিয়াবাত ছিলেন একজন মহীয়সি নারী। তিনি সব সময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনিকে পাশে থেকে সাহস ও অনুপ্রেরণা যোগাতেন। ১৯৭৫ এর ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাহার পরিবারের সাথে তিনিও ঘাতকের হাতে শাহাদাত বরণ করেন। আমরা সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে তাহার রুহের মাগফিরাত কামনা করছি। দোয়া ও মিলাদ মাহফিলে রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মরহুম মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ এর রুহের মাগফিরাত কামনা করে দেশ ও জাতির কল্যাণের জন্য বিশেষ মোনাজাত করা হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে মহানগর যুবলীগের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, আনিসুজ্জামান আনিস, ফাইয়াজ খান সলিট, আব্দুর রব সায়েম, দিলোয়ার হোসেন দিলাল, লাহিন আহমদ, এডভোকেট কাশেম, এডভোকেট আকবর, ইমামুর রহমান লিটন, আফজল হোসেন, নাজমুল ইসলাম চৌধুরী, সাইদুর রহমান, রুহুল আমিন, আলী হোসেন, শামিম আহমদ, রুপম আহমদ, আব্দুল হাফিজ নূর আলী, সোহেল আহমদ বাবুল, সেবুল আহমদ সাগর, আব্বাস আহমদ, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, আবির হাসান রানা, আল মোমিন, রিপন কোরেশী, মাসুদ আহমদ পীর, কবির আহমদ, আকিল আহমদ, আমিনুল ইসলাম আমিন, ফয়ছল কাদির পাওয়েল, তারেক আহমদ, আক্তার হোসেন, রেজাউল করিম হাসান, ইসলাম উদ্দিন বাবলু, আব্দুল কাদির ইমন, সুমন আহমদ, সাদিকুর রহমান সোহাগ, নাইম আজাদ টিপু, এ.কে তারেক, ইব্রাহিম আহমদ জেসি, জাবেদ আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ