সাম্প্রতিক সংবাদ

সিলেট মেডিকেল ল্যাব টেকনিশিয়ান এসোসিয়েশনের আনন্দ ভ্রমণ

প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২১

সিলেট মেডিকেল ল্যাব টেকনিশিয়ান এসোসিয়েশনের আনন্দ ভ্রমণ

সিলেট মেডিকেল ল্যাব টেকনিশিয়ান এসোসিয়েশনের আনন্দ ভ্রমণ ও মেডিকেল টেকনিশিয়ানদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ মার্চ) সিলেটের দৃষ্টি নন্দন স্থানগুলো দেখতে যান এই ভ্রমন পিপাষুরা। এদিকে সকাল ৮টায় রিকাবীবাজার থেকে যাত্রা শুরু করেন তারা। যাত্রাকালে জাফলং যাওয়ার পথিমধ্যে পর্যটন নগরীর সিলেটের আরো দৃষ্টিনন্দন স্থানগুলো দেখে উপভোগ করেন তারা। এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, দীর্ঘ পথ চলায় এই সংগঠনটি সমাজ উন্নয়নে ভূমিকা রেখে যাচ্ছে। দেশে করোনা মহামারিতেও অসহায় মানুষদের সাহায্য সহযোগিতা করেছেন সংগঠনের নেতৃবৃন্দ। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলের দোয়া ও সহযোগিতা চান সংগঠনের নেতৃবৃন্দ। এদিকে আনন্দ ভ্রমণে নানা প্রতিযোগিতামূলক অনুষ্ঠান সম্পন্ন করা হয়। ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আনন্দ ভ্রমণ ও মিলন মেলায় উপস্থিত ছিলেন, সিনিয়র ল্যাব টেকনিশিয়ান রিপন, কাঞ্জন, বিজয়, পিকনিক কমিটির পরিচালক ও স্ট্রিয়ারিং কমিটির আহ্বায়ক মো. মুজিবুর হক, জাবেদ আহমেদ, যুগ্ম আহ্বায়ক মো. জাহাঙ্গীর হোসেন, স্ট্রিয়ারিং কমিটির সদস্য ফারুক আহমদ, ইসমাঈল হোসেন খান, লিটন দেব নাথ, মুজ্জামিল হক, উজ্জ্বল রায়, আকাশ দে সুমন, হাফিজুর রহমান, আসাদ আহমদ আজাদ, মনির আহমদ জনি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-মো. সুলেমান হোসেন, মো. সোহেল আহমদ, হাবিব খান, মো. রুবেল আহমদ, মো. ফজলু মিয়া, মো. শাহিন আলী, মো. আনোয়ার, মো. শাহিন আহমদ, মো. জয়নাল আবেদিন, মোছা. রুনা বেগম, মোছা. খালেদা আক্তার, মো. মিলাদ হোসেন, মো. উমিদ, মোছা. লাকি আক্তার, মোছা. শাহানা বেগম, হেপী রানি দে, মো. খোখন মিয়া, মো. মুমিন, নিজাম উদ্দিন, আক্তার হোসেন, আজির উদ্দিন, অন্তর, রিয়াজ, মো. রুহুল প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ