সিলেট মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১

সিলেট মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল

১৫ ফেব্রুয়ারি গণতন্ত্র হত্যা দিবস ও প্রহসনের নির্বাচনের প্রতিবাদে সারাদেশের ন্যায় সিলেটেও সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে সিলেট মহানগর যুবলীগ।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) সকালে সিলেট নগরীর ভিবিন্ন সড়ক প্রদক্ষিন করে সিলেট মহানগর আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ ও মিছিলে সমবেত হয়।

মিছিলে নেতৃত্ব দেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। মিছিল শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি এক তরফাভাবে ষষ্ঠ জাতীয় সংসদ নির্বাচনের আয়োজন করে বিএনপি।অধিকাংশ রাজনৈতিক দল নির্বাচনটি বর্জন করেছিল।
আওয়ামী লীগ সভাপতি ও তৎকালীন বিরোধী দলীয় নেতা শেখ হাসিনাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃত্বে তুমুল আন্দোলনের মুখে ৩০ মার্চ সংসদ বিলুপ্ত ঘোষণা করা হয়। পরবর্তীতে নিরপেক্ষ নির্বাচন জুনে অনুষ্ঠিত হয়। বিএনপি এদেশে গনতন্ত্রকে গলাটিপে হত্যা করতে চেয়েছিলো। যুবলীগের সকল নেতাকর্মীকে দেশবিরোধী সকল ষঢ়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগ নেতা আব্দুর রব সায়েম, নাজমুল ইসলাম চৌধুরী, রুপম আহমদ, সাইদুর রহমান, আব্বাস আহমদ, আলী হোসেন, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, রুহুল আমিন, নাসির উদ্দিন, সেবুল আহমদ সাগর, আবির হাসান রানা,আমিনুল ইসলাম আমিন,আব্দুল কাদির সেলিম, আজাদ উদ্দিন , দিদারুল ইসলাম দিদার, হাফিজুর রহমান, রিপন কুরেশি, কবির আহমদ, সামন্ত ধর, সুহেল আহমদ বাবুল, সাদিকুর রহমান সোহাগ, ইশতিয়াক চৌধুরীর পিন্টু, আজাদ আহমদ টিপু, রায়হান আহমদ,

এ সংক্রান্ত আরও সংবাদ