সাম্প্রতিক সংবাদ

সিলেট মহানগর মৎস্যজীবী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির অনুমোদন

প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

সিলেট মহানগর মৎস্যজীবী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির অনুমোদন

সিলেট মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের পূর্বের কমিটি বিলুপ্ত করে ৭৫ সদস্য বিশিষ্ট নতুন সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন লাভ করেছে।
এডভোকেট আবদুল মালিককে আহ্বায়ক ও শেখ এনায়েত হোসেনকে সদস্য সচিব করে ৭ ফেব্রুয়ারি ৭৫ সদস্য বিশিষ্ট এই কমিটিকে অনুমোদন প্রদান করা হয়।
বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমান, কার্যকরি সভাপতি মো. সাইফুল আলম মানিক ও সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর লস্কর স্বাক্ষরিত এক পত্রে এই অনুমোদন প্রদান করা হয়।
এতে উল্লেখ করা হয়, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের সুপারিশক্রমে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক ৩ মাসের জন্য এই কমিটি অনুমোদন প্রদান করা হয়েছে।
কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন, মো. সোহেল হাসান, মো. ছালেহ আহমদ, মো. শাহীন আহমদ, মো. কয়েছ মিয়া, মো. আব্দুস সাত্তার, সদস্য মো. রুকন আহমদ, রাজন দেবনাথ, মো. হাবিবুর রহমান ফয়ছল, আনোয়ার হোসেন, মো. আব্দুল মুমিন, দেওয়ান মুজাদ্দিদ গাজী, মো. আতাউর রহমান বাচ্চু, সচীন্দ্র দেবনাথ, মো. কবির আহমদ ময়না, দারা মিয়া, মো. জয়নাল আহমদ জানু, সিরাজুল ইসলাম, মো. আসাদুজ্জামান সাহেদ, নাহিদ ইসলাম, মো. শামসুল হুদা ফয়সল, আলমগীর, মো. দিলোয়ার হোসেন, মো. হোসেন আহমদ, মো. আব্দুল আহাদ, আব্দুশ শুক্কুর, মো. আফজল হোসেন, মাসুক ইসলাম, মো. সোহেল আহমদ, ইমন আহমদ, মো. এমাদ আহমদ, শামসুদ্দিন, মো. ইকবাল আহমদ, স্বপন আহমদ-২, মো. সোহাগ আহমদ, বদর মিয়া, মো. আল আমিন, মো. আব্দুল্লাহ, মো. আব্দুল কাইয়ুম হীরা, বাবুল মিয়া, মো. মাহবুব আলম মজলু, মো. হুমায়ুন মিয়া, মো. আহমদ রুবেল, মো. রাসেল আহমদ, মো. মখলিছ মিয়া, মোহাম্মদ আহমদ, মো. সালাউদ্দিন, মো. বাহরাম উদ্দিন, মো. সাদেক আহমদ, মো. দিলওয়ার হোসেন, মো. ফজলুল হক, মো. শাহাব উদ্দিন, মো. মানিক মিয়া, মো. নুরুল আমিন, মো. আজমান উদ্দিন তুহিন, মো. স্বপন আহমদ, মো. আবু তারেক, মো. আবু সাইদ, মো. বেলাল আহমদ, মো. জুনেদ আহমদ, মো. কয়ছর আহমদ, মো. বাদশা মিয়া, মো. শওকত আলী, রামানন্দ চক্রবর্তী নিউটন, মধ্যম চন্দ্র, মো. নাজমুল হোসেন, মো. নজরুল ইসলাম, মো. তানজিদ হামিদ তুহিন, মো. আব্দুল কাদের, মো. স্বপন আহমদ, মো. হেলাল আহমদ, মো. আব্দুল মুক্তাদির। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ