সাম্প্রতিক সংবাদ

জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিকের দায়িত্ব পেলেন ফতেহপুরের শাহ আলম

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২১

জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিকের দায়িত্ব পেলেন ফতেহপুরের শাহ আলম

দীর্ঘ আড়াই বছর প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে অনুমোদন দেওয়া হলো সিলেট জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি। সোমবার (২ ফেব্রুয়ারী) বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রিয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আলতাফ হোসেন সুমনকে সভাপতি ও দেলোয়ার হোসেন দিনারকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।
আর ৩২১ সদস্য বিশিষ্ট এই পূর্ণাঙ্গ কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়েছে গোয়াইনঘাট এর ৬নং ফতেহপুর ইউনিয়নের মোঃ শাহ আলম কে। মোঃ শাহ আলম উপজেলার ৬নং ফতেহপুর ইউনিয়নের রামনগর গ্রামের নুরুল ইসলাম এর পুত্র এবং উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সদ্য সাবেক প্রকাশনা বিষয়ক সম্পাদক এডঃ আল আসলাম মুমিন এর ভাতিজা। মোঃ শাহ আলম গোয়াইনঘাট উপজেলা ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ছিলেন এবং মদনমোহন কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত ছিলেন।
এদিকে মোঃ শাহ আলম সিলেট জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় গোয়াইনঘাট উপজেলা ছাত্রদল ও মদনমোহন কলেজ ছাত্রদল এবং বন্ধু মহলের মনে আনন্দবিরাজ করছে।
এসময় প্রতিক্রিয়া ব্যক্ত করে মোঃ শাহ আলম বলেন, আমরা ফ্যামিলি গতভাবে জাতীয়তাবাদী দলের সাথে সম্পৃক্ত, পদপদবির জন্য রাজনীতি করিনা, আমার দৃঢ় পরিশ্রমের ফসল আজ পেয়েছি, সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যাতে জাতীয়তাবাদী আদর্শের একজন সৈনিক হিসেবে আমার উপর অর্পিত দ্বায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ