বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক জাপা নেতা আতিকুর রহমান আতিকের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক জাপা নেতা আতিকুর রহমান আতিকের শীতবস্ত্র বিতরণ

বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক জাপা নেতা আতিকুর রহমান আতিকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (১৮ জানুয়ারি) বিকাল ৪টায় দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়ন জাতীয় পার্টির কার্যালয়ে শতাধিক গরীব, অসহায় দুস্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

লালাবাজার ইউনিয়ন জাপা নেতা নাজির আহমদের সভাপতিত্বে ও বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী ফয়জুর রহমান গেদুলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাপা কেন্দ্রীয় কমিটির সদস্য মুজিবুর রহমান মুহিব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা জাপার সাবেক দপ্তর সম্পাদক মামুনুর রহমান মামুন, লালাবাজার জাপা নেতা সৈয়দ বসর আহমদ, লালাবাজার যুব সংহতির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, একজন মানুষ বিপদে পড়লে বা ক্ষতিগ্রস্ত হয়ে অসহায় হলে তাকে যথাসাধ্য সাহায্য করা সমাজের বিত্তবান প্রতিবেশীদের ইমানি দায়িত্ব ও মানবিক কর্তব্য। সব মানুষের উচিত সমগ্র সৃষ্টির প্রতি দয়া-মায়া, অকৃত্রিম ভালোবাসা, সৌহার্দ্য, সম্প্রীতি ও সহানুভূতি বজায় রাখা। তাই দেশের সর্বস্তরের ধনাঢ্য, বিত্তবান, শিল্পপতি ব্যবসায়ীদের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি, আপনারা চলতি শীত মৌসুমে শীতার্ত গরিব, অসহায়, দুঃখী মানুষকে যার যার সামর্থ্য অনুযায়ী পাড়া-মহল্লায় নতুন বা পুরোনো কিছু শীতবস্ত্র বিতরণে অকাতরে সাহায্য-সহযোগিতা প্রদান করুন।
শীতবস্ত্র বিতরণকালে আরোও উপস্থিত ছিলেন, আব্দুস সামাদ, তোফায়েল আহমদ, সেলিম আহমদ, আব্দুল হান্নান, ফজলু মিয়া, সাদেক আলী, আরিছ আলী, জায়েদ আহমদ, ২নং ওয়ার্ড ইউপি সদস্য শিশুবান প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ