সাম্প্রতিক সংবাদ

বিজনেস কমিউনিটি টিম সিলেটের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

বিজনেস কমিউনিটি টিম সিলেটের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বিজনেস কমিউনিটি টিম সিলেট এর উদ্যোগে শীতার্ত, অসহায় পরিবারের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (১৬ জানুয়ারি) বিকাল ৪টায় নগরীর চৌহাট্টায় কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়।
বিজনেস কমিউনিটির ফাউন্ডার সৌদি প্রবাসী এডমিন মো. কবির হোসেন ও সিইও এডমিন রাকিব উদ্দিন রাজিবের সার্বিক তত্ত্বাবধানে ও সিলেট এর দায়িত্বে থাকা মডারেটর ফারজানা আক্তার ও জান্নাতুন নাঈম এর সহযোগিতায় প্রায় ২০০ জন শীতার্তদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে গ্রেটার সিলেট বিউটি পার্লার অনার, এসোসিয়েশন ও বিজনেজ কমিউনিটি টিমের মেম্বার এবং বাংলাদেশ হেয়ার এন্ড মেকাপ আর্টিস্ট এসোসিয়েশনের মহাসচিব রাফি আহমদ বলেন, শীতার্ত মানুষেরা খুবই অসহায় তাদের পাশে দাড়ানো প্রত্যেক বিত্তবানদের দায়িত্ব। সরকারের পাশাপাশি প্রত্যেকটি সামাজিক সংগঠন অসহায়দের পাশে দাড়ালে শীতার্ত মানুষেরা কিছুটা হলেও উপকৃত হবে।
তাই বিজনেস কমিউনিটির উদ্যোগে একযোগে ঢাকা কেন্দ্রেও আজকের মতো শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। পাশাপাশি বিজনেস কমিউনিটির ফাউন্ডার সৌদি প্রবাসী এডমিন মো. কবির হোসেন ও সিইও এডমিন রাকিব উদ্দিন প্রবাসে থেকেও দেশের টানে অসহায়দের পাশে দাড়িয়েছেন তা প্রশংসার দাবি রাখে এবং বিভিন্ন সংগঠনকে সবসময় শীতার্তদের পাশে দাড়ানোর আহ্বান জানান।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিজনেস কমিউনিটি সিলেটের টিম এর সদস্য তাবাসসুম জামান, মাসুদা, নীলা চৌধুরী, রেজওয়ানা প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ