বাংলাদেশ পোষ্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়ন সিলেটের প্রতিবাদ সভা

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২১

বাংলাদেশ পোষ্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়ন সিলেটের প্রতিবাদ সভা

বাংলাদেশ পোষ্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কুষ্টিয়া শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনিবার্হী সদস্য, ঢাকা শ্রম আদালত-৩ এর সদস্য, ১০ হাজার ডাক কর্মচারীর চাকুরী স্থায়ীকরণে অগ্রণী ভূমিকা পালনকারী আলহাজ¦ মো. আমজাদ আলীকে ষড়যন্ত্রমূলক মামলায় জেল হাজতে প্রেরণের প্রতিবাদে বাংলাদেশ পোষ্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়ন, সিলেট-সুনামগঞ্জ ও আংশিক মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে এক প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি সিলেট প্রধান ডাকঘর প্রাঙ্গনে বিকেল সাড়ে ৫টায় এই প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মো. রকিব আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, প্রধান বক্তার বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক লীগ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক শামীম রশীদ চৌধুরী, সংগঠনের সম্পাদক ও জেলা শ্রমিকলীগের দপ্তর সম্পাদক বাবু দুলন রঞ্জন দেব।

বক্তারা বলেন, ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় মো. আমজাদ আলীকে হেয় প্রতিপন্ন করতে এবং তার পারিবারিক, রাজনৈতিক ও সামাজিক অবস্থান কলঙ্কিত করার হীন উদ্দেশ্যে ষড়যন্ত্রকারীরা তাকে মিথ্যা মামলায় জড়ায়। বক্তারা অবিলম্বে তাকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা থেকে নিঃশর্ত মুক্তির দাবী জানান।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা মো. হারুনুর রশীদ, উপদেষ্টা পরিষদের সদস্য সঞ্জিত কুমার দাস, মো. ইসমাইল হোসেন, মো. আব্দুল হেকিম, মো. শাহনুর মিয়া, বিধান চন্দ্র সরকার, মো. মামুনুর রশীদ, মো. ফিরোজ আলী, ওমর আলী, ফয়ছল আহমদ, কার্যকরি কমিটির সভাপতি বিপুল রঞ্জন চন্দ্র, সহ সভাপতি মো. মকবুল হোসেন, মো. আনা মিয়া, যুগ্ম সম্পাদক সাদিক আহমদ, আব্দুল কুদ্দুস চৌধুরী, সহ সম্পাদক মো. আবু তাহের-২, উত্তম কুমার দাস, সাংগঠনিক সম্পাদক মো. ফখরুজ্জামান, মো. এখলাছ উদ্দিন, দপ্তর সম্পাদক মো. ফকুন মিয়া, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক অনন্ত পাল, যুব বিষয়ক মো. জয়নাল আবেদিন, সদস্য মো. জগলুল হোসেন, মো. বরকত আলী, মো. গিয়াস উদ্দিন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ