বিশিষ্ট ব্যবসায়ী বাদশা মিয়া আর নেই, বিভিন্ন মহলের শোক

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২১

বিশিষ্ট ব্যবসায়ী বাদশা মিয়া আর নেই, বিভিন্ন মহলের শোক

সিলেটের বন্দরবাজারস্থ জালাল ইলেকট্রনিক্সের সত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী ও বিলপাড় এলাকার প্রবীণ মুরব্বী মো. বাদশা মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, ব্যবসায়ী ও বিলপাড় পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দ।
শনিবার এক শোক বার্তায় নেতৃবৃন্দ জানান, মরহুম বাদশা মিয়া এলাকার প্রবীণ মুরব্বী হিসেবে সকলের কাছে জনপ্রিয় ছিলেন। যে কোন সময়ে তিনি এলাকার সমস্যা নিরসনে সকলকে সাথে নিয়ে কাজ করতেন। বন্দরবাজারের বিশিষ্ট ব্যবসায়ী হিসেবে তার অনেক সুনাম রয়েছে। তিনি জীবনের শেষ সময় পর্যন্ত সততা ও নিষ্ঠার সাথে কাজ করে গেছেন। আমরা এই প্রবীন মুরব্বী মরহুম বাদশা মিয়ার আত্মার শান্তি কামনা করছি। পাশাপাশি শোক সনপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আল্লাহ পাক যেন মরহুম বাদশা মিয়াকে জান্নাত দেন। আমিন। শনিবার রাত ১০টায় লামাবাজারের বিলপাড় মারকাজুল কুরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসা মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। পরে হযরত শাহজালাল (রহ.) এর কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে। এতে ধর্মপ্রাণ সকলকে উপস্থিত থাকার জন্য আহ্বান জানানো হয়েছে।

উল্লেখ্য, মরহুম বাদশা মিয়া বিকেল ৪টার দিকে সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান মৃত্যুবরণ করেন ইন্নালিল্লাহি………রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫০) বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে, নাতী-নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ