মহানগর যুবলীগের আলোচনা সভায় যোগ দিতে সিলেটে আসছেন শাখাওয়াত হোসেন শফিক

প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২০

মহানগর যুবলীগের আলোচনা সভায় যোগ দিতে সিলেটে আসছেন শাখাওয়াত হোসেন শফিক

এশিয়া মহাদেশের সর্ববৃহৎ যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সিলেট মহানগর যুবলীগের আলোচনা সভায় যোগ দিতে সিলেটে আসছেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক, সাবেক ছাত্রনেতা (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত) শাখাওয়াত হোসেন শফিক।
১১ নভেম্বর বুধবার বিমানযোগে সিলেটে পৌছেই তিনি হযরত শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করবেন। ঐ দিন দুপুর ২টায় দরগা গেইটস্থ শহীদ সোলেমান হলে সিলেট মহানগর যুবলীগ আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি।
এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা (ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত) শফিউল আলম চৌধুরী নাদেল, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান। এতে সভাপতিত্ব করবেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সঞ্চালনা করবেন সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।
উক্ত আলোচনা সভায় মহানগর যুবলীগের ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও মহানগর যুবলীগের সর্বস্তরের নেতাকর্মী এবং জেলা ও মহানগর আওয়ামীলীগ সহ অঙ্গসহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের উপস্থিত থেকে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভাকে সফল ও স্বার্থক করার জন্য আহবান জানিয়েছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ