হযরত শাহপরাণ (র.) উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের কার্যালয় উদ্বোধন

প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, নভেম্বর ৮, ২০২০

হযরত শাহপরাণ (র.) উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের কার্যালয় উদ্বোধন

ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ হযরত শাহপরাণ (র.) উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের কার্যালয়ের শুভ উদ্বোধন উপলক্ষে এক সভা অনুষ্টিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আতিকুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে কার্যালয়ের শুভ উদ্বোধন করেন ৪নং খাদিমপাড়া ইউনিয়নের সন্মানিত চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ।

প্রধান অতিথি তার উদ্বোধনী বক্তব্যে বলেন প্রতিষ্ঠালগ্ন থেকে প্রাক্তন ছাত্র পরিষদের সুখে দুখে ছিলাম ভবিষ্যতেও থাকবো এবং বিদ্যালয়ের উন্নয়নকল্পে পরিষদের পাশে থেকে এবং আমার ব্যক্তিগত পক্ষ থেকে সকল প্রকার সহযোগীতা করে যাবো।
পরিষদের সাধারন সম্পাদক এড: রঞ্জন ঘোষ, যুগ্ম সাধারন সম্পাদক শাহিনুর রহমান শাহিনের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক জনাব ফখরুল ইসলাম দুলু।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি জনাব প্রভাষক হাফিজুর রহমান, হোসেন আহমেদ দুলাল, সহ সাংগঠনিক সম্পাদক বাবুল আহমদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক কবির উদ্দিন হিমেল, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন আল রশিদ, অর্থ বিষয়ক সম্পাদক এনাম হোসেন খান, দপ্তর সম্পাদক লাহিনুর রহমান লাহিন, সহ দপ্তর বিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দীকী, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক আদিত্ব ইসলাম সালমান, সহ পরিবেশ বিষয়ক সস্পাদক সামাদ আহমদ শুভ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক নিপেশ দেব নাথ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক প্রত্যয় বৈদ্য, সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ইন্দ্রজিৎ রায়, সহ বিজ্ঞান বিষয়ক সম্পাদক জয়নাল আহমদ, সহ সহিত্য বিষয়ক সম্পাদক ধরনী মোহন পাত্র, কার্যনির্বাহী সদস্য সাদিক আহমদ রুমন, মান্না আহমদ, সাবেল আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ