সিলেট মহানগর শ্রমিক লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:৪১ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০২০

সিলেট মহানগর শ্রমিক লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

কেন্দ্রীয় শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আজম খসরু’র রোগ মুক্তি কামনা করে সিলেট মহানগর শ্রমিক লীগের উদ্যোগে আজ ৫ নভেম্বর বৃহস্পতিবার বাদ যোহর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মজসিদ প্রাঙ্গণে দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও উনার পরিবারবর্গের রুহের মাগফিরাত কামনা করেন ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিক লীগের কার্যনির্বাহী সদস্য নাজমুল আলম রোমেন, মহানগর শ্রমিক লীগের সভাপতি এম.শাহরিয়ার কবির সেলিম, সহ-সভাপতি তাজ উদ্দিন খান আলম, কয়েস আহমদ, ফয়েজ আহমদ, মাহবুবুল হক, আব্দুল করিম পাখি, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম আহমদ তারেক, রেজানূর রহমান সেলিম, ইয়াসিন আহমদ সুমন, ধ্রুব জ্যোতি দে, সাংগঠনিক সম্পাদক জহির ইসলাম, মোঃ আব্দুল কাইয়ুম জুয়েল, কানু দাস কাঞ্চন, সহ-সাংগঠনিক সম্পাদক নোমান আহমদ, খলিলুর রহমান, সুপংকর দাস, জুনেদ আহমদ, সম্পাদক মন্ডলীর সদস্য এডভোকেট মাজেদ আহমদ, জাবের আহমদ শাহেদ তালুকদার, রুবেল আহমদ -১, রুহুল আমিন তালুকদার, রিপন হাওলাদার, হকার্স নেতা আলম হোসেন, আতিয়ার রহমান, রাসেন্দ্র দাস, ইয়াসিন আহমদ, বসর আহমদ প্রমুখ। দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুস সোবহান।

এ সংক্রান্ত আরও সংবাদ