সাম্প্রতিক সংবাদ

নগরীর ৪নং ওয়ার্ডে বিট পুলিশিং সভা, জানেন না আ.লীগের কেউ

প্রকাশিত: ৮:২৬ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

নগরীর ৪নং ওয়ার্ডে বিট পুলিশিং সভা, জানেন না আ.লীগের কেউ

সিলেট নগরীর ৪নং ওয়ার্ডে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী প্রতিবাদে গতকাল শনিবার বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। সভায় এসএমপির এয়ারপোর্ট থানার ওসির শাহাদাত হোসেন উপস্থিত ছিলেন।

সভায় বিএনপি-জামায়াতের নেতাকর্মী, পুলিশ এসল্ট মামলার আসামীরা উপস্থিত থাকলে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগের নেতাকর্মীদের কেউই উপস্থিত ছিলেন না। অনেক নেতাকর্মীরা বলছেন- বিট পুলিশিং সভা কখন, কোথায় তারা কেউই জানেন না।

নগরীর ৪নং ওয়ার্ডে জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক আকরার মখত মজুমদারের বাসা। কিন্তু তারা কেউই বিট পুলিশিং সভার দাওয়াত পাননি, এমনকি তারা জানেনই না কখন কোথায় সভা হয়েছে।

 

স্থানীয়রা জানান, বিট পুলিশিং সভায় আওয়ামী লীগের বিএনপি জামায়াতের নেতাকমীরা উপস্থিত ছিলেন। জামায়াত নেতা ওলায়েত হোসেন লিটন, ডা. আব্দুর রকিব, ওয়ার্ড ছাত্রদলের সভাপতি ওমর মাহবুব, ছাত্রদল নেতা সানি ছাড়াও বিএনপি, ছাত্রদল-জামাতের অনেকেই উপস্থিত ছিলেন।

৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান চৌধুরী বলেন, ওয়ার্ড আওয়ামী লীগের কেউই দাওয়াত পাননি। আমি বা সাধারণ সম্পাদকও বিট পুলিশিং সভার দাওয়াত পাননি। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, বিট পুলিশিং সভা হয়েছে, কিন্তু ওয়ার্ড আওয়ামী লীগকে দাওয়াত দেওয়া হয়নি। এর তীব্র নিন্দা জানাই। ভবিষ্যতে এরকম হলে আমরা প্রতিবাদ করতে বাধ্য হবো।

এ ব্যাপারে ৪নং ওয়ার্ডের বাসিন্দা ও সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, ‘আমি বিট পুলিশিং সভার কোন দাওয়াত পায়নি। এমনকি জানিই না, কখন কোথায় সভা হয়েছে। তবে শুনেছি- স্থানীয় জামায়াত বিএনপি নেতাদের নিয়ে সভা হয়েছে। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই’।

এসএমপির বিমানবন্দর থানার ওসির শাহাদাত হোসেন বলেন, তড়িগড়ি করে বিট পুলিশিং সভা হয়েছে। সময় স্বল্পতার জন্য অনেককেই দাওয়াত দেওয়া যায়নি। পরবর্তী সভায় অবশ্যই দাওয়াত দেওয়া হবে।

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ