আকবর আলীর উপর সন্ত্রাসী হামলা : আসামীরা অধরা !

প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২০

আকবর আলীর উপর সন্ত্রাসী হামলা : আসামীরা অধরা !

২৩ মার্চ সিলেটের দক্ষিণ সুরমা কুচাই এলাকায় যুবলীগ নেতা আকবর আলীর উপর সন্ত্রাসী ও ছিনতাই কারীদের হামলার ঘটনা ঘটে। আহত আকবর আলীর পক্ষে হামলার ঘটনায় থানায় ১৩ জনকে আসামী করে মামলা দায়ের করেন, আকবর আলীর ভাতিজা আশরাফ আলীর ছেলে তারেক আহমদ। মোগলাবাজার থানার মামলা নং-১৬, তারিখ ২৪/০৩/২০২০ইং। মামলা দায়েরের ২০ দিন অতিবাহিত হলেও মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বলে অভিযোগ করেন, আহত আকবর আলী। আসামীরা তাকে বিভিন্ন পন্থায় মামলা তুলে নেওয়ার পাশাপাশি হুমকি অব্যাহত রেখেছে। বর্তমানে আকবর আলী চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান। উল্লেখ্য গত ২৩ মার্চ মঙ্গলবার আনুমানিক রাত ১১ টার দিকে কদমতলী থেকে সিএনজি নিয়ে নিজ এলাকা কুচাই আসেন আকবর আলী। কুচাই গেইট সংলগ্ন দোকানে আসামাত্র মামলার আসামীরা পিছন দিক থেকে এসে হঠাৎ তার উপর ধারালো দেশিয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়।
হামলাকারীরা লোহার রড, রামদা দিয়ে আকবর আলীকে পিঠিয়ে গুরুতর আহত করে তার সাথে থাকা নগদ ৭৫ হাজার টাকা ও আরো কিছু জিনিস নিয়ে যায়। ইমন নামে একটি ছেলে আকবর আলীকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও মারপিঠ করে হামলাকারীরা। স্থানীয়রা আহত আকবর আলীকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে নিয়ে যান।
এ ঘটনায় থানায় যে ১৩ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে তারা হলেন, মৃত তৈমুর মিয়ার ছেলে তালহা আহমদ, নূর উদ্দিনের ছেলে ইব্রাহিম খলিল, মৃত আত্তর আলীর ছেলে হোসেন আহমদ, মজই মিয়ার ছেলে সামাদ আহমদ, মৃত আত্তর আলীর ছেলে এমরান আহমদ, টুনু মিয়ার ছেলে আব্দুল আহাদ,ফেরদুস আলির ছেলে বুলবুল আহমদ, মৃত কুটু মিয়ার ছেলে সাইদুল আহমদ, মৃত তইমুর মিয়ার ছেলে মাজেদ আহমদ, মজই মিয়ার ছেলে ফরহাদ আহমদ,শোয়া মিয়ার ছেলে ওহিদুল আহমদ, ফুল মিয়ার ছেলে নাহিদ আহমদ ও মান্না আহমদ। প্রেস-বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ