সাম্প্রতিক সংবাদ

জীবনের বাকি সময় আপনাদের দোয়া ও ভালোবাসায় এগিয়ে যেতে চাই: আলম খান মুক্তি

প্রকাশিত: ১০:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৯

জীবনের বাকি সময় আপনাদের দোয়া ও  ভালোবাসায় এগিয়ে যেতে চাই: আলম খান মুক্তি

আলম খান মুক্তি সিলেট মহানগর যুবলীগের সভাপতি নির্বাচিত হওয়ায় ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের যৌথ উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২০ সেপ্টেম্বর শুক্রবার বাদ এশা ৪নং ওয়ার্ডের মজুমদারী এলাকায় এ মিলাদ ও দোয়া মাহফিল হয়।
৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক মতির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আকরার বখত মজুমদারের পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিল পূর্ববর্তী সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের নব নির্বাচিত সভাপতি আলম খান মুক্তি বলেন, আপনাদের দোয়া ও ভালোবাসায় আমি মহানগর যুবলীগের সম্মেলনে বিশাল ভোটে সভাপতি হিসেবে বিজয়ী হয়েছি। এ বিজয় আপনাদের। আমি জীবনের বাকি সময় আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। আপনাদের যে কোন প্রয়োজনে সর্বদা আমাকে কাছে পাবেন। আপনারা আজ আমার জন্য যে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন এজন্য আমি আপনাদের নিকট কৃতজ্ঞ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগ নেতা আলহাজ্ব সিরাজুল ইসলাম, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা বজলুর রহমান বাবুল, আনোয়ার বখত মজুমদার, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হায়দার মো. ফারুক, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মাসুদ, আওয়ামীলীগ নেতা ফয়েজ খান পিয়ারী, ফারুক আলী, আজম খান, মনজরুল ইসলাম মঞ্জু, সৈয়দ বরকত মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক ছলিট খান মুন, মহানগর যুবলীগের সাবেক সদস্য রাহেল আহমদ চৌধুরী, ফারুকুল ইসলাম ফারুক, আনিসুর রহমান তিতাস, ইমামুর রহমান লিটন, ফয়ছল আজাদ খান, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মুহিবুর রহমান মুন্না, সাধারণ সম্পাদক এমদাদ হোসেন ইমু, কায়েছ আহমদ জনি, রিমু খান, হানিফ খান, ছাত্রলীগ নেতা এখতিয়ার হোসেন, সুজন পুরকায়স্থ, রিপন শেখ, সেলিম আহমদ, জুয়েল আহমদ, অপু চক্রবর্তী, নুরুল আমিন সহ মহানগর যুবলীগের সাবেক সদস্য ও ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দও উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা ও রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন মজুমদারী জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা সুলতান আলী।

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ