সাম্প্রতিক সংবাদ

জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জের স্বদেশ প্রত্যাবর্তনকারী নেতৃবৃন্দকে নাগরিক সংবর্ধনা

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২১

জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জের স্বদেশ প্রত্যাবর্তনকারী নেতৃবৃন্দকে নাগরিক সংবর্ধনা

জনসেবামূলক প্রবাসী সংগঠন ‘জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ’র স্বদেশ প্রত্যাবর্তনকারী নেতৃবৃন্দের সম্মানে সংবর্ধনা অনুষ্ঠান ও লগো উন্মোচন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে উপজেলার একটি কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠান হয়।

শায়খুল হাদিস আল্লামা মুকাদ্দাস আলী বারগাত্তির সভাপতিত্বে এবং মাওলানা শিব্বির আহমদ, কে. এম. মামুন ও মাওলানা ফয়সল আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল্লামা উবায়দুল্লাহ ফারুক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবনেতা মুফতী জাবের কাসেমী।
বক্তব্য রাখেন শায়খুল হাদীস মাওলানা আতাউর রহমান, জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইকবাল আহমদ তাপাদার, মাওলানা আব্দুল গাফফার ছয়ঘরী, মাওলানা রায়হান উদ্দীন, মুফতি বাহরুল আমীন।
এসময় উপস্থিত সকলের মাধ্যমে ফাউন্ডেশনের লগো উন্মোচন করে উপজেলার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সাধারণ নাগরিগ কর্তৃক দেশে অবস্থানরত ‘জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ’র চেয়ারম্যান লন্ডন প্রবাসী বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও সমাজসেবী ক্বারি মাওলানা আব্দুল হাফিজসহ দেশে অবস্থানরত সংগঠনের দশজন দায়ীত্বশীল সহ সভাপতি সৌদী প্রবাসী হাফেজ মাওলানা মুখলিসুর রাহমান, যুগ্ন সাধারণ সম্পাদক লন্ডন প্রবাসী এম. জাকারিয়া আহমদ, সহ-সাধারণ সম্পাদক সৌদী প্রবাসী মাওলানা রুহুল আমীন, সাংগঠনিক সম্পাদক সৌদি প্রবাসী মাওলানা আফযাল হুসাইন, সহসাংগঠনিক সম্পাদক দুবাই প্রবাসী মাওলানা কাউছার আহমদ, সহ প্রশিক্ষণ সম্পাদক সৌদী প্রবাসী মাওলানা হেলাল আহমদ জালালী, সহ প্রচার সম্পাদক সৌদী প্রবাসী হাফিজ মাওলানা নাসির উদ্দিন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সৌদী প্রবাসী মাওলানা দেলওয়ার আল হাসান, নির্বাহী সদস্য সৌদী প্রবাসী হাফেজ নাসির উদ্দীন বিশেষ সম্মাননা ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ