সাম্প্রতিক সংবাদ

দেশের মানুষ জাতীয় পার্টিকে বিকল্প শক্তি হিসেবে দেখতে চায়: আলহাজ্ব কুনু মিয়া

প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২১

দেশের মানুষ জাতীয় পার্টিকে বিকল্প শক্তি হিসেবে দেখতে চায়: আলহাজ্ব কুনু মিয়া

জাতীয় পার্টির কেন্দ্রীয় সাবেক নেতা ও সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আলহাজ্ব কুনু মিয়ার সাথে সিলেট জেলা জাতীয় মটর শ্রমিক পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ জানুয়ারি) রাতে তার নিজ বাসভবনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় আলহাজ্ব কুনু মিয়া নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দেশের মানুষ জাতীয় পার্টিকে বিকল্প শক্তি হিসেবে দেখতে চায়। জাতীয় পার্টির রাজনীতি সংস্কারের রাজনীতি, উন্নয়নের রাজনীতি, জাতীয় পার্টি লুটপাটের রাজনীতি করেনা। জাতীয় পার্টি দেশ ও জনগণের উন্নয়ন চায়, জনগণের ভাগ্যের পরিবর্তন ঘাঁতে চায়। আর এজন্য বাংলাদেশের মানুষ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নয় বছরের সফল সাবেক প্রয়াত রাষ্ট্রনায়ক আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদকে পল্লীবন্ধু উপাধি দিয়েছিলেন। তিনি সিলেটে জাতীয়পার্টিকে শক্তিশালি করতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
জাতীয় মটর শ্রমিক পার্টির কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক ও সিলেট জেলা কমিটির সভাপতি এম. বরকত আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দাল হোসেন আফজলের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সহ সভাপতি আরজু মিয়া, হানিফ আহমদ, সহ সাধারণ সম্পাদক তিতাস খান, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, প্রচার সম্পাদক আব্দুর রহীম, মটর শ্রমিক পার্টির নেতা মমিন আহমদ, রেজওয়ান আহমদ, জুয়েল আহমদ, বিলাল আহমদ, জিল্লুর রহমান, শুয়েব আহমদ, রনি মিয়া, কাইয়ুম আহমদ, আমান আহমদ, প্রমুখ। সভা শেষে ফুলেল তোড়া দিয়ে আলহাজ্ব কুনু মিয়াকে সম্মাননা জানানো হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ