সাম্প্রতিক সংবাদ

প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত সাইনবোর্ড ব্যবহারে কেন্দ্রীয় তাঁতী লীগ নেতা কালামের জিডি

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২১

প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত সাইনবোর্ড ব্যবহারে কেন্দ্রীয় তাঁতী লীগ নেতা কালামের জিডি

সিলেট নগরীর লালদিঘীর পাড়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম, ছবি ও জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দিয়ে দোকানের সাইনবোর্ড টানানোর ঘটনায় স্বার্থান্বেষী ঐ ব্যবসায়ীর বিরুদ্ধে সাধারণ ডায়রী করেছেন বাংলাদেশ তাঁতী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য কালাম আহমেদ। মঙ্গলবার ৫ জানুয়ারি সিলেট কোতোয়ালী মডেল থানায় তিনি এই সাধারণ ডায়রী করেন। যার নং ৩৭৮।
জিডি ও স্থানীয় সূত্রে জানা যায়, নগরীর লালদিঘীর পাড় নতুন মার্কেটের বি ব্লকে চা-পাতার দোকান দিয়ে ব্যবসা করেন সাইফুর হোসেন সাজ্জাদ বেপারী নামের এক ব্যবসায়ী। তিনি ওরিয়ন টি কোম্পানি লিমিটেড ও মডার্ন ফুড লিমিটেড-এর ডিলার। ঐ দিন ২টার দিকে কালাম আহমেদ ব্যক্তিগত প্রয়োজনে লালদিঘীরপাড়ে গিয়ে দেখতে পান সাইফুর হোসেন সাজ্জাদ বেপারী নামের এক কথিত ব্যবসায়ী মাননীয় প্রধানমন্ত্রী নাম, ছবি ও জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দিয়ে দোকানের সাইনবোর্ড টানিয়েছে। এটা দেখে তাৎক্ষণিক তিনি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম শামীম, বিশিষ্ট ব্যবসায়ী হুরায়রা আহমদ, ওয়ার্ড যুবলীগের সভাপতি এম. এ. মতিন, ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক বাবর আহমদ রনি, আলম আহমদ সহ স্থানীয় ব্যবসায়ী সহ স্থানীয় প্রশাসনকে অবহিত করেন। আস্তে আস্তে তা উত্তেজনায় রূপ নেয়। প্রতিবাদি হয়ে উঠেনে স্থানীয় ব্যবসায়ীরা। এসময় কথিত ওই ব্যবসায়ীকে গ্রেফতার করতে পারিনি পুলিশ। এ ঘটনায় সিলেট কোতোয়লী মডেল থানায় সাধারণ ডায়রী করেন কালাম আহমেদ। পরবর্তীতে স্থানীয় প্রশাসন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম, ছবি ও জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দিয়ে দোকানের সাইনবোর্ড জব্দ করে নিয়ে যান।
এব্যাপারে কালাম আহমেদ জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম, ছবি ও জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দিয়ে দোকানের সাইনবোর্ড টানানো একটি গুরুতর অপরাধ। এ অপরাধের জন্য কথিত ঐ ব্যবসায়ীকে শাস্তি পেতে হবে। তাই তিনি প্রশাসনের কাছে কথিত ওই ব্যবসায়ীর উপর্যুক্ত শাস্তির দাবী জানান। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ