ব্যবসার মাধ্যমেই একজন ব্যবসায়ী সমাজে প্রতিষ্ঠিত হতে পারে: মেয়র আরিফ

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

ব্যবসার মাধ্যমেই একজন ব্যবসায়ী সমাজে প্রতিষ্ঠিত হতে পারে: মেয়র আরিফ

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, হালাল ব্যবসায় সফলতার পূর্ব শর্ত। আল্লাহ ব্যবসাকে হালাল করেছেন এবং সুদকে হারাম করেছেন। সুদমুক্ত ব্যবসার মাধ্যমেই একজন ব্যবসায়ী সফলতা অর্জন করতে পারে। এছাড়া হালাল ব্যবসায় একজন ব্যবসায়ীকে সাফল্যের চূড়ান্ত নিয়ে যেতে পারে। তিনি বলেন, পর্যটন নগরী সিলেটে ব্যবসায়িক দিক থেকে ভালো অবস্থানে রয়েছে। তিনি গুণগতমান বজায় রেখে গ্রাহকদের মানসম্মত সেবা দিতে সকল ব্যবসায়ীদের প্রতি আহবান জানান। তিনি জানান, এই প্রতিষ্ঠানে আমার জানামতে প্রায় ৪ শতাধিক মানুষের কর্মসংস্থান তৈরি হয়েছে। যা খুবই একটি প্রসংশনীয় উদ্যোগে। পাশাপাশি তিনি পূর্ব জিন্দাবাজারের বারুতখানায় আহমদ ট্রেড সেন্টারে বার্টন ফেব্রিকস এন্ড কিডস শো-রুমের নতুন শাখার উত্তরোত্তর ব্যবসায়িক সফলতা ও সমৃদ্ধি কামনা করেন।
তিনি ২৯ নভেম্বর রবিবার বার্টন ফেব্রিকস এন্ড কিডস শো-রুমের নতুন শাখার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উদ্ভোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বার্টন ফেব্রিকস এন্ড কিডস শো-রুমের স্বত্বাধিকারী মো. জমির উদ্দিন, পূর্ব জিন্দাবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিন, লিভার্সী প্রোপ্রাইটার মো. লিটন, প্লেটিয়াম জোন প্রোপ্রাইটার মো. ইয়াহিয়া খালেদ, ব্লু-ওয়াটার শপিং সেন্টারের সভাপতি আফতাব আহমেদ, সহ-সাধারণ এম.জি.এ সোহিন, ইমতিয়ার হোসেন আরাফাত, জারা প্রোপ্রাইটার সাব্বির আহমদ, ফেরি প্রোপ্রাইটার মাসুক আহমদ প্রমুখ। মিলাদ পরিচালনা করেন হাওয়াপাড়া মসজিদের ইমাম সাহেব। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ