বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ৯নং ওয়ার্ড কমিটি গঠন

প্রকাশিত: ১১:০৭ পূর্বাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ৯নং ওয়ার্ড কমিটি গঠন

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ৯নং ওয়ার্ড কমিটি গঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ৯নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (২৭ নভেম্বর) বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিলেট বিভাগীয় সমন্বয়ক এইচ আর শাকিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ইকবাল হুসাইনকে সভাপতি ও আরাফাত হোসেন আলমকে সাধারণ সম্পাদক করে এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি রমজান হোসেন শিপন, সহ-সভাপতি ইমরান আহমদ জুয়েল, সহ-সভাপতি-মারজান তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ইমন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিম আহমদ, সাংগঠনিক সম্পাদক ইরহান আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আকাশ আহমদ, দপ্তর সম্পাদক আরমান খান বাপ্পি, অর্থ সম্পাদক শুভ দাস, প্রচার সম্পাদক মামুর চৌধুরী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম রাব্বি, ক্রীয়া বিষয়ক সম্পাদক সৈয়দ জিলহাদ আহমেদ মাহবি, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ধর্ম বিষয়ক সম্পাদক ওবায়দুল ইসলাম মারজান, ছাত্র বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন তামিম, সদস্য রাজু আহমদ, মিলাদ আহমদ, দিব্য জ্যোতি দাস, বাঁধন দাস।

আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রস্তুত করে অনুমোদিত করার জন্য নির্দেশনা প্রদান করা হল। পাশাপাশি কমিটিতে যাদেরকে অন্তর্ভূক্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে স্বাধীনতা বিরোধী, জামায়াত-শিবির, বিএনপি, জঙ্গী, মাদক সংশ্লিষ্টতা, কিংবা সরকার বিরোধী কর্মকান্ডে প্রমাণ পাওয়া গেলে সাথে সাথে সদস্যপদ বাতিল সহ তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ