জাতীয় পার্টিতে যোগদান করলেন ব্যবসায়ী আলী হোসেন

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২০

জাতীয় পার্টিতে যোগদান করলেন ব্যবসায়ী আলী হোসেন

জাতীয় পার্টিতে যোগদান করলেন সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী মো. আলী হোসেন সরকার। বুধবার (১৮ নভেম্বর) দুপুরে দলের বনানী কার্যালয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের হাতে ফুল দিয়ে তিনি জাতীয় পার্টিতে যোগদান করেন।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এটিইউ তাজ রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এড: রেজাউল ইসলাম ভুইয়া, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া। এছাড়া উপস্থিত ছিলেন, সিলেট জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ওসমান আলী (চেয়ারম্যান), সিলেট জেলা জাতীয় যুব সংহতির সভাপতি আলতাফুর রহমান আলতাফ, সিলেট দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় পার্টির আহবায়ক শাহ আলমসহ কেন্দ্রীয় ও সিলেটের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জাপার চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেন, দেশের অন্যান্য রাজনৈতিক দলের নেতাকর্মীরা দুর্নীতির সাথে জর্জরিত হয়ে পার্টি আজ অস্তিত্ব সংকটে। তাই দেশের মানুষের আস্থার স্থল জাতীয় পার্টি। জাতীয় পার্টিকে আবার দেশের মানুষ ক্ষমতায় দেখতে চায়। তিনি বলেন, আমি দলের শৃঙ্খলা ফেরাতে চাই। আগামীতে যাকে যে পদ দেয়া হবে সবাই মানতে হবে। এসময় তিনি নেতা কর্মীদের হুশিয়ারি করে বলেন, দল করতে হলে, দলের শৃঙ্খলা মানতে হবে। না হলে, আগামীতে শৃঙ্খলা অমান্যকারির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ