সাম্প্রতিক সংবাদ

ময়ূরপঙ্খী সমাজকল্যাণ অ্যাওয়ার্ড পাচ্ছেন সিলেটের ইমতিয়াজ কামরান তালুকদার

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২০

ময়ূরপঙ্খী সমাজকল্যাণ অ্যাওয়ার্ড পাচ্ছেন সিলেটের ইমতিয়াজ কামরান তালুকদার

আন্তর্জাতিকভাবে স্বীকৃতপ্রাপ্ত স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “ময়ূরপঙ্খী শিশু কিশোর সমাজকল্যাণ সংস্থা অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হলেন সিলেটের কৃতি সন্তান করোনাকালিন সময়ে মানবিক কাজ ও সচেতনতামূলক কার্যক্রমে অসামাণ্য অবদান রাখায় বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, মানবিক ব্যক্তিত্ব ও ময়ূরপঙ্খীর আজীবন সদস্য তরুণ উদ্যোক্তা এবং নাট্যকার ও অভিনেতা সিলেট ফ্রিডম ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান পৃষ্ঠপোষক, তালুকদার গ্রুপ অব কোম্পানির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো ইমতিয়াজ কামরান তালুকদার।

আগামী ১৬ নভেম্বর সোমবার ডি ব্লক ৬নং সেকশন মিরপুরের অর্কিড কমিউনিটি সেন্টারে আয়োজিত ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা গভঃ রেজিঃ নং : ঢ-০৯৫৮৭ যৌন হয়রানি ও সামাজিক অবক্ষয় রোধে সমাজ কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা ও স্বনির্ভরতা বিষয়ক জাতীয় সমাজকর্মী সম্মেলন এবং ময়ূরপঙ্খী সমাজকল্যাণ অ্যাওয়ার্ড-২০২০ প্রদান অনুষ্ঠানে তাকে এ সম্মাননা দেওয়া হবে। অনুষ্ঠানে উপস্থিত তাকবেন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক নেতৃবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা ও ময়ূরপঙ্খী ফিল্ম সোসাইটি এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইয়ুথ আইকন রুহিত সুমন বলেন, মূলত করোনাকালিন সময়ে মানবিক কাজ ও সচেতনতা মূলক কার্যক্রমে অসামাণ্য অবদান রাখায় ও সমাজসেবক এবং মানবাধিকার নিয়ে কাজ করা আন্তর্জাতিক ভাবে স্বীকৃতপ্রাপ্ত স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “ময়ূরপঙ্খী শিশু কিশোর সমাজকল্যাণ সংস্থা প্রতিবছর এই অ্যাওয়ার্ড দিয়ে থাকে।তিনি ব্যবসায়ী কাজে বিভিন্ন দেশ সফর করেন উল্লেখ্য পোল্যান্ড, রাশিয়া, মালয়েশিয়া, দুবাই, সৌদি আরব, থাইল্যান্ড, মায়ানমার, নেপাল, ভূটান, ইন্ডিয়া। সমাজসেবায় তিনি সিলেট বিভাগীয় শ্রেষ্ঠ যুব সংগঠক অ্যাওয়ার্ড এবং জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ তরুণ উদ্যোক্তা অ্যাওয়ার্ড প্রাপ্ত যুব সংগঠক।

চায়না বাংলাদেশ বিজনেস ক্লাব তরুণ উদ্যোক্তা অ্যাওয়ার্ড, গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড, শেরে বাংলা এ কে ফজলুল হক স্মৃতি সম্মাননা পদক, গুণীজন সাহিত্য পুরস্কার’র, করোনা যোদ্ধা ময়ূরপঙ্খী গ্লোবাল অ্যাওয়ার্ড, সিলেট মিডিয়া ক্লাব গুণীজন সম্মাননা, দেশ থিয়েটার সিলেট গুণীজন সাহিত্য পুরস্কার’র, মানবাধিকার শান্তিপদক, আর্ন্তজাতিক গোল্ড অ্যাওয়ার্ড, গোল্ড মেডেল সহ প্রায় ৩৫ টি বিভিন্ন সামাজিক সংগঠন ও সেচ্ছাসেবী সাংস্কৃতিক সংগঠন পক্ষ থেকে জাতীয় পর্যায়ের প্রতিষ্ঠান ও সংস্থা শ্রেষ্ঠত্বের স্বকৃতি স্বরূপ পদক ও সার্টিফিকেট গ্রহণ করেন। এছাড়াও তিনি নিজ ব্যক্তিগত উদ্যোগে করোনা কালিন সময়ে সিলেট নগরীর বিভিন্ন এলাকায় হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। ২১ শত পরিবারের মাঝে খাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন।তিনি ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সিলেট এম সি কলেজে থেকে পলিটিক্যাল সায়েন্সে পোস্ট গ্রাজুয়েশন সূ-সম্পূণ করেন। এছাড়াও তিনি মঞ্চ অভিনয় আর টিভি নাটক সঙ্গে জড়িয়ে আছেন পাশাপাশি তিনি তরুণ উদ্যোক্তা ও ব্যবসায়ী। বিজ্ঞপ্তি

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ