বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট জৈন্তাপুর উপজেলা শাখার কমিটি গঠন

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২০

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট জৈন্তাপুর উপজেলা শাখার কমিটি গঠন

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট জৈন্তাপুর উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১০ নভেম্বর) বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিলেট জেলা শাখার সভাপতি এইচ আর শাকিল ও সাধারণ সম্পাদক সেবুল আহমদ সাগর সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মাসুদ আহমদকে সভাপতি ও মো. নুরুল ইসলাম মঞ্জুরকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যবৃন্দরা হলেন, সহ-সভাপতি সোহেল রানা, সুভাষ দাস বাবলু, শরিফুল ইসলাম, সোহেল আহমদ ও জুবায়ের আহমদ পলক, যুগ্ম সম্পাদক শাহীন ফেরদৌস, সেলিম রানা ও হাবিব রাব্বানী নোমান, সাংগঠনিক সম্পাদক এম. ইব্রাহিম আলী, কুতুব উদ্দিন, মো. কামাল উদ্দিন ও ফয়ছল উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা শিরিনা বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোমিন আহমদ, প্রচার সম্পাদক তাফসিরুল ইসলাম পলাশ, দপ্তর সম্পাদক মুহিবুল হক, সাংস্কৃতিক সম্পাদক আকরামুল ইসলাম শামীম, শিক্ষা বিষয়ক সম্পাদক কায়সার মাহমুদ সোহেল, কোষাধ্যক্ষ মো. আয়াত উল্লাহ, ক্রীড়া সম্পাদক মাহবুবুর রহমান সবুজ, সদস্য আলী আহমদ, জামাল আহমদ, বেলাল আহমদ, মাহবুবুর রহমান, রাফিউল আলম ফলিক, শাহরিয়ার আলম রাহিম, ইলিয়াস আহমদ সাজু, মহসিন আম্বিয়া সুজন, রায়হান আহমদ।

আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রস্তুত করে জেলা শাখা হতে অনুমোদিত করার জন্য নির্দেশনা প্রদান করা হল। পাশাপাশি কমিটিতে যাদেরকে অন্তর্ভূক্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে স্বাধীনতা বিরোধী, জামায়াত-শিবির, বিএনপি, জঙ্গী, মাদক সংশ্লিষ্টতা, কিংবা সরকার বিরোধী কর্মকান্ডে প্রমাণ পাওয়া গেলে সাথে সাথে সদস্যপদ বাতিল সহ তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ