সাম্প্রতিক সংবাদ

বিএনপির নেতৃবৃন্দের সুস্থতা কামনায় মহানগর কৃষক দলের দোয়া ও মিলাদ মাহফিল

প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২০

বিএনপির নেতৃবৃন্দের সুস্থতা কামনায় মহানগর কৃষক দলের দোয়া ও মিলাদ মাহফিল

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান সহ করোনা আক্রান্ত বিএনপির নেতৃবৃন্দের রোগমুক্তি ও সুস্থত্যা কামনায় সিলেট মহানগর কৃষক দলের উদ্যোগে এক দোয়া, মিলাদ ও শিরনী বিতরণ করা হয়েছে।

বুধবার (১১ নভেম্বর) বাদ আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার প্রাঙ্গণ মসজিদে এই দোয়া, মিলাদ ও শিরনী বিতরণ অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে মির্জা আব্বাস, মো. শাহজাহান সহ করোনা আক্রান্ত বিএনপির সকল নেতৃবৃন্দের জন্য সুস্থত্যা কামনা করা হয়। পাশাপাশি বিএনপির প্রতিষ্ঠাতা শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, কনিষ্ট পুত্র আরাফাত রহমান খোকোর রুহের মাগফেরাত কামনা এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থত্যা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা দলের মহানগর শাখার আহ্বায়ক সালেহ আহমদ খসরু ও জেলা বিএনপির সাবেক সভাপতি শেখ মখন মিয়ার পরিপূর্ণ সুস্থতা কামনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর কৃষক দলের আহবায়ক সালেহ আহমদ গেদা মিয়া, মহানগর জাসাস এর সহ সভাপতি মো. রফিকুল বারী রোমান, মহানগর বিএনপি নেতা আজিজুর রহমান আজিজ, মহানগর কৃষক দলের সদস্য সচিব মারুফ আহমদ টিপু, যুগ্ম আহবায়ক হোসেন আহমদ রুহুল, কৃষক দলের যুগ্ম আহবায়ক আব্দুল মান্নান, জেলা ড্যাব এর সাধারণ সম্পাদক ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় কো-অর্ডিনেটর ডাঃ শাকিলুর রহমান, যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলী লাহিন, যুগ্ম আহবায়ক তাজ উদ্দিন টিটু, শাহিন আলী, সিলেট জেলা জিয়া সাইবার ফোর্সের সভাপতি ওবায়দুর রহমান সজিব, জেলা জাসাস এর সহ সভাপতি, বিপুল আহমদ, কৃষক দলের সদস্য ওমর ফারুক, বাবার উদ্দিন, শিমুল আহমদ, যুবদল নেতা রাসেল আহমদ, ছিদ্দিকুর রহমান রুহেল, জাকির হোসেন, জিয়া সাইবার ফোর্সের সাধারণ সম্পাদক কাউছার হোসেন রকি, শাওন আশরাফ, জাবির আহমেদ জিসান, কাউছার হোসেন রকি, ফখরুল ইসলাম, সাওন আসরাফ, জাবির প্রমুখ।

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ