রুহুল আমিন তাপাদারের মৃত্যুতে মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের শোক

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০

রুহুল আমিন তাপাদারের মৃত্যুতে মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের শোক

সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক এইচ এম রুহুল আমিন তাপাদারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ এই শোক জানান।

এক বার্তায় সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন, সাধারণ সম্পাদক নাজমুল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ তোহেল, কোষাধ্যক্ষ আমজাদ হোসেন বলেন, এইচ এম রোহুল তফাদার রুহুল ব্যবসায়ীদের সুখে, দুঃখে সব সময় পাশে ছিলেন। তিনি ব্যবসায়ীদের স্বার্থে যে কোন আন্দোলন সংগ্রামে রাজপথে থেকে সক্রিয় ভূমিকা পালন করেছেন। আমরা এমন কর্মীকে হারিয়ে সবাই বাকরুদ্ধ। তার শূণ্যতা কখনো পূরণ হবার নয়। তিনি সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যান পরিষদ কে শক্তিশালী সংগঠন গড়ার পেছনে তার ভূমিকা অপরিসীম। তিনি ব্যবসায়ী নেতা হয়ে অর্থ না অর্জন করে মানুষের কল্যাণে কাজ করেছেন। নেতৃবৃন্দ মরহুম এইচ এম রুহুল তফাদার রুহুলের পরিবারের অন্যান্য সদস্যদের শোক সইবার শক্তিদানে মহান রাব্বুল আল আমিনের কাছে দোয়া করেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ