সাম্প্রতিক সংবাদ

পারস্পরিক সম্প্রীতি গোলাপগঞ্জের ঐতিহ্য: ইউনুছ চৌধুরী

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

পারস্পরিক সম্প্রীতি গোলাপগঞ্জের ঐতিহ্য: ইউনুছ চৌধুরী

গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী বলেছেন, পারস্পরিক সম্প্রীতি আমাদের গোলাপগঞ্জের ঐতিহ্য। যুগ যুগ ধরে গোলাপগঞ্জে সকল দল-মত-ধর্মের মানুষ সৌহার্দপূর্ণ পরিবেশে বসবাস করে আসছেন। এই ঐতিহ্যকে ধরে রাখতে আমাদের ধর্মীয় শিক্ষাকে কাজে লাগাতে হবে। তিনি সনাতন ধর্মাবলম্বীদের সকলের প্রতি গোলাপগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা জানান।
রোববার (২৫ অক্টোবর) বিকেলে গোলাপগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন পূজামাণ্ডপ পরিদর্শন কালে তিনি উপরোক্ত কথা বলেন।
বিকেল ৩টায় তিনি ঢাকাদক্ষিণ শ্রী চৈতন্য মন্দির পূজামণ্ডপ পরিদর্শন করেন। পরে কানিশাইল শিববাড়ি পূজামণ্ডপ, চৌধুরীবাড়ি পূজামণ্ডপসহ বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা হোসেন আহমদ, সাংবাদিক ফারহান মাসউদ, ঢাকাদক্ষিণ পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা মনোজ কান্তি দে, ঢাকাদক্ষিণ পূজা উদযাপন পরিষদের সভাপতি দুলাল সেন, সহ-সভাপতি বিদ্যুৎ ভূষন দেব, সাধারণ সম্পাদক মিটুন দে, যুগ্ম সম্পাদক বিমলেন্দু ভট্রাচার্য্য, উজ্জল দেব, লিটন বিশ্বাস, প্রতাপ চন্দ, শিববাড়ি পূজা মন্ডপের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দেব, ছাত্রলীগ নেতা আমিরুল ইসলাম প্রমুখ।

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ