সাম্প্রতিক সংবাদ

রায়হানের পরিবারের পাশে ডিভিশনাল এসোসিয়েশন অব মালয়েশিয়া

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

রায়হানের পরিবারের পাশে ডিভিশনাল এসোসিয়েশন অব মালয়েশিয়া

পুলিশী নির্যাতনে নিহত রায়হানের পরিবারের পাশে দাঁড়ালো সিলেট ডিভিশনাল এসোসিয়েশন অব মালয়েশিয়া। ২১ অক্টোবর বুধবার সন্ধ্যায় নিহত রায়হানের মায়ের হাতে ডিভিশনাল এসোসিয়েশন অব মালয়েশিয়ার পক্ষ থেকে নগদ উপহার প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনর মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক সৈয়দ মইন উদ্দীন সুহেল, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুল হক চৌধুরী ভিপি মাহবুব, কাউন্সিলর মখলিছুর রহমান কামরান,৭নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াসুর রহমান, নিহত রায়হানের নিকট আত্মীয় শওকত আহমদ, যুব নেতা আব্দুশ সুক্কুর, বিএনপি নেতা কামরুজ্জামান দিপু, রোটারিয়ান এড মোস্তাক আহমদ, রোটারিয়ান তোফায়েল আহমদ, পল্লবী সমাজ কল্যান সংস্থার সভাপতি মাসুম আহমদ প্রমুখ।
এসময় উপস্থিত নেতৃবৃন্দ নিহত রায়হানের মাকে শান্তনা প্রদান করেন এবং অতি দ্রুত অপরাধীদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি প্রদানে প্রশাসনের প্রতি আহ্বান জানান। এসময় নিহত রায়হানের মায়ের একটি দাবি করেন, আমার ছেলে তো আর দুনিয়াতে নাই। হাজার চেষ্টা করলেও তাকে আর ফিরে পাবো না। কিন্তু আমার ছেলে হত্যার খুনীর বিচার দেখতে চাই। বিজ্ঞপ্তি

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ