সাম্প্রতিক সংবাদ

হিউম্যানেটি মুভমেন্ট অব বাংলাদেশের মানববন্ধন

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

হিউম্যানেটি মুভমেন্ট অব বাংলাদেশের মানববন্ধন

“গণধর্ষন ও নির্যাতনের বিচার চাই, নিরাপদ দেশ চাই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিলেট বন্দরবাজার পুলিশ ফাড়িতে পুলিশ হেফাজতে রায়হানের হত্যা ও দেশব্যাপী গনধর্ষনের ঘটনায় অভিযুক্ত আসামীদের গ্রেফতার সহ সকল ধর্ষকদের শাস্তি মৃত্যুদণ্ড করার দাবীতে হিউম্যানেটি মুভমেন্ট অব বাংলাদেশের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ২১ অক্টোবর বুধবার বাদ আসর সিলেট কোর্ট পয়েন্টে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সংগঠনের চেয়ারম্যান মাওলানা মুসাদ্দিক আহমদের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল হাই আল-হাদী এবং যুগ্ম মহাসচিব সাজ্জাদ হোসাইন রোমনের যৌথ পরিচালনায় সংগঠনের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম মহাসচিব মুহাফিজুল ইসলাম সাকিব।
হিউম্যানেটি মুভমেন্ট অব বাংলাদেশের চেয়ারম্যান মাওলানা মুসাদ্দিক আহমদ বলেন, সামাজিক ও মানবিক সংগঠন হিসেবে সরকারের কাছে আমাদের দাবীগুলো যেন অতি দ্রুত কার্যকরা করা হয়।
উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কারানির্যিতিত মজলুম জননেতা শায়খুল হাদিস মাওলানা আতাউর রহমান কোম্পানিগঞ্জী, বন্দরবাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ মাওলানা আব্দুল মালিক চৌধুরী, আমরা সিলেটি সংগঠনের মহাসচিব নিয়াজ খান, সাবেক ছাত্রনেতা মাওলানা এম. বেলাল চৌধুরী, মানবসেবা সংগঠন সিলেটের সভাপতি দেলোয়ার আল- হাসান, আমরা সিলেটি সংগঠনের সহ-সভাপতি শাহাব উদ্দিন সাবু, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, হিউম্যানেটি মুভমেন্ট অব বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, অর্থ সম্পাদক শাহ আলম, প্রচার সম্পাদক তানজিমুল ইসলাম তামিম, সংগঠনের সিনিয়র সদস্য মারুফ, হাফিজ মোহাম্মদ আলী, ইউসুফ আল আজাদ, খালেদুর রহমান, শেখ আবু হাসান সহ আরো নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ