সাম্প্রতিক সংবাদ

নিহত রায়হানের পরিবারে পাশে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি

প্রকাশিত: ১১:১২ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২০

নিহত রায়হানের পরিবারে পাশে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি

সিলেটের বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে পুলিশি নির্যাতনে নিহত নগরীর আখালিয়া এলাকার রায়হান আহমদের মৃত্যুতে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।

আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় আলম খান মুক্তির নেতৃত্বে মহানগর যুবলীগের একটি প্রতিনিধি দল নিহত রায়হানের পরিবারের প্রতি সমবেদনা জানাতে নিহতের বাসায় যান। প্রতিনিধি দল নিহতের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তাদের খোজ খবর নেন।

আলম খান মুক্তি বলেন, এই পূন্যভুমি সিলেটের মাঠিতে এ রকম ঘটনা সত্যিই দুঃখজনক। এই ঘটনার দ্রুত তদন্ত করে দোষীদের শাস্তি নিশ্চিত করতে হবে। যাতে করে এই রকম ঘটনা আর না ঘটে।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগ নেতা হেলাল আহম চৌধুরী, আফজল হোসেন, এড. কাশেম, এড. আকবর, সাকারিয়া হোসেন সাকির, নাজমুল ইসলাম চৌধুরী, আজাদ আহমদ, রিমু খান, সাদিকুর রহমান সোহাগ, আব্দুল কাদির ইমন, এ কে তারেক, সজীব আহমদ প্রমুখ।

উল্লেখ্য গত রোববার (১১ অক্টোবর) ভোরে পুলিশের নির্যাতনে রায়হান উদ্দিন (৩৩) নিহত হওয়ার অভিযোগ করেছেন তার স্বজনরা। নিহত ওই যুবক সিলেটের আখালিয়ার নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে। এ প্রেক্ষিতে নিহতের স্ত্রী বাদি হয়ে সোমবার সিলেট কতোয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ।

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ