সাম্প্রতিক সংবাদ

ধর্ষণের কঠোর শাস্তি নিশ্চিত না হওয়ায় ধর্ষকরা পার পেয়ে যাচ্ছে: সিকান্দর আলী

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২০

ধর্ষণের কঠোর শাস্তি নিশ্চিত না হওয়ায় ধর্ষকরা পার পেয়ে যাচ্ছে: সিকান্দর আলী

বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট জেলা কমিটির সভাপতি কমরেড সিকান্দর আলী বলেছেন, ধর্ষণের মতো এ ধরনের ঘৃণ্য অপকর্ম যারা করেছে তাদেরকে কোনভাবেই ছাড় দেওয়া যাবে না। সমগ্র দেশ যেন আজ ধর্ষকদের অভয়ারণ্যে পরিণত হয়েছে, জাতি আজ চরম আতঙ্কিত, লজ্জিত ও ক্ষোব্ধ। মা-বোনরা আজ ঘর থেকে বের হতেও আতঙ্কবোধ করছে, এ যেন করোনার চেয়েও বড় মহামারী। ধর্ষণের কঠোর শাস্তি নিশ্চিত না হওয়ায় ধর্ষকরা পার পেয়ে যাচ্ছে। তিনি অনতিবিলম্বে সিলেট সহ সারাদেশে গণধর্ষণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
তিনি ১০ অক্টোবর শনিবার ধোপাদিঘীরপাড়স্থ একটি অভিজাত কমিউনিটি সেন্টারে বাংলাদেশ যুব মৈত্রী সিলেট জেলা কমিটির উদ্যোগে সিলেটের এম.সি কলেজ সহ সারাদেশে ধর্ষণকারীদের সর্বোচ্চ শাস্তির দাবীতে আয়োজিত জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলাদেশ যুব মৈত্রী সিলেট জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ খোকনের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা কমিটির সদস্য কমরেড অজিত দেবনাথ, বাংলাদেশ যুব মৈত্রী সিলেট জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক মুহিত খান, যুব নেতা সৌমেন্দ্র নারায়ন সেন মিহির, হিমেল আলম চৌধুরী, আলমগীর হোসেন রুমেল, সেলিম আহমদ, রুহুল আমিন প্রমুখ।
সভায় আগামী ১৩ অক্টোবর সোমবার বিকেল ৪টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন কর্মসূচী পালন করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। উক্ত কর্মসূচীতে ধর্ম-বর্ণ, নির্বিশেষে সকলের উপস্থিতি কামনা করেছেন সিলেট জেলা যুব মৈত্রীর নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ