সাম্প্রতিক সংবাদ

নাস্তিকদের বিরুদ্ধে আল্লামা শফি (র.)’র সংগ্রাম তাওহিদী জনতা সামনের দিকে নিয়ে যাবে

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

নাস্তিকদের বিরুদ্ধে আল্লামা শফি (র.)’র সংগ্রাম তাওহিদী জনতা সামনের দিকে নিয়ে যাবে

উপমহাদেশের প্রখ্যাত আলেমে দ্বীন, হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফি (র.)-এর জীবন ও কর্ম শীর্ষক এক আলোচনা ও দোয়া মাহফিলে বক্তাগণ বলেছেন, আল্লামা শাহ আহমদ শফি (র.) সারা জীবনই দেশ, জাতি ও ইসলামের খেদমত করে গেছেন। তিনি ছিলেন অসাধারণ এক প্রভাবশালী ব্যক্তিত্ব, ইসলাম বিদ্ধেষী নাস্তিকদের বিরুদ্ধে তিনি সর্বদা সোচ্চার ছিলেন, তাঁর ডাকে শাপলা চত্বরে লক্ষ লক্ষ মানুষ জমায়েত হয়েছিল, তিনি ঘোষণা দিয়েছিলেন, আমি কাউকে ক্ষমতায় বসানোর জন্য বা কাউকে ক্ষমতা থেকে নামানোর জন্য আন্দোলনের ডাক দেইনি, আমার সংগ্রাম হলো ইসলাম বিদ্ধেষী নাস্তিকদের বিরুদ্ধে। আল্লামা শফি (র.) নাস্তিকদের বিরুদ্ধে যে আন্দোলন-সংগ্রামের সুচনা করে গিয়েছেন তা অব্যাহত থাকবে, এদেশের লক্ষ কোটি তাওহিদী জনতা সেই সংগ্রামকে সামনের দিকে নিয়ে যাবে ইনশাআল্লাহ।
৯ অক্টোবর শুক্রবার খাদিমপাড়া ইউনিয়ন ইমাম-মোয়াজ্জিন পরিষদের উদ্যোগে আয়োজিত আল্লামা শাহ আহমদ শফি (র.)-এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভায় বক্তাগণ উপরোক্ত কথাগুলো বলেন।
পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা সাইফুল ইসলাম জালালাবাদির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা ওলীউর রহমান এবং সহ সাধারণ সম্পাদক মাওলানা মুস্তফা কামালের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা হেফাজতে ইসলামের সভাপতি মাওলানা মুহিবুল হক গাছবাড়ি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর হেফাজতের সেক্রেটারী মাওলানা মুশতাক আহমদ খান, মহানগর ইমাম সমিতির সভাপতি মাওলানা হাবীব আহমদ শিহাব।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ইমাম-মোয়াজ্জিন পরিষদের সহ সভাপতি মাওলানা আফতাব উদ্দিন, মাওলানা ফরিদ উদ্দিন, অর্থ সম্পাদক মাওলানা লুকমান আহমদ, প্রচার সম্পাদক মাওলানা ওমর ফারুক, মাওলানা জামিল মাসরুর, সহ অর্থ সম্পাদক মাওলানা সলিম উল্লাহ, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল আহাদ নোমানী, মাওলানা মাহফুজ আহমদ, মাওলানা শিহাব উদ্দিন, মাওলানা জাকারিয়া, মাওলানা ফাহিম আহমদ, মাওলানা মইনুল ইসলাম, হাফিজ আজির উদ্দিন জিহাদী, মাওঃ আব্দুল মতিন প্রমুখ।

Spread the love
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ